Bangal Press
ঢাকাWednesday , 7 June 2023
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. ক্যাম্পাস
  6. খেলাধুলা
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. তথ্যপ্রযুক্তি
  10. বিনোদন
  11. ভ্রমণ
  12. মতামত
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা জগৎ
আজকের সর্বশেষ সবখবর

গাজীপুরে দুই ডায়াগনস্টিক সেন্টারকে দেড় লাখ টাকা জরিমানা

Link Copied!

গাজীপুর মহানগরীর পূবাইল এলাকায় দুটি ডায়াগনস্টিক সেন্টারকে দেড় লাখ টাকা জরিমানা করা হয়েছে। অস্বাস্থ্যকর পরিবেশ, অবৈধভাবে রেজিস্ট্রেশন ব্যতীত ও মেয়াদোত্তীর্ণ মেডিসিন ব্যবহারের দায়ে র‍্যাব-১ এর একটি ভ্রাম্যমাণ আদালত বুধবার (৭ জুন) দুপুরে অভিযান চালিয়ে এ জরিমানা করেন।

র‍্যাব-১ সিনিয়র সহকারী পরিচালক ও সিনিয়র সহকারী পুলিশ সুপার মো. পারভেজ রানা এ তথ্য জানিয়েছেন।

তিনি বলেন, অভিযানকালে ভ্রাম্যমাণ আদালত ভোক্তা অধিকার সংরক্ষণ আইনে অস্বাস্থ্যকর পরিবেশে মেডিকেল সেন্টার পরিচালনা, অবৈধভাবে রেজিস্ট্রেশন ব্যতীত, মেয়াদোত্তীর্ণ মেডিসিন ব্যবহার করার অপরাধে মীরের বাজার মডার্ন ডায়াগনস্টিক অ্যান্ড কনসালটেশন সেন্টারের মালিক আনন্দ চন্দ্র দাসকে এক লাখ টাকা এবং সহিদা খাতুন ডিজিটাল মেডিকেল সেন্টারের মালিক মো. সাখাওয়াত হোসেনকে ৫০ হাজার টাকাসহ মোট এক লাখ ৫০ হাজার টাকা জরিমানা করা হয়।

পারভেজ রানা আরও বলেন, র‍্যাব সদর দপ্তরের নির্বাহী ম্যাজিস্ট্রেট নাদির শাহর নেতৃতে এবং স্বাস্থ্য অধিদপ্তরের ডা. এফ এম আহসান উল্লাহর সমন্বয়ে বুধবার র‍্যাব-১ এর একটি আভিযানিক দল গাজীপুর মহানগরীর পূবাইল থানার মীরের বাজার এলাকায় ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে এ জরিমানা আদায় করেন।

 
মো. আমিনুল ইসলাম/এমআরআর/জিকেএস

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।