Bangal Press
ঢাকাWednesday , 7 June 2023
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. ক্যাম্পাস
  6. খেলাধুলা
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. তথ্যপ্রযুক্তি
  10. বিনোদন
  11. ভ্রমণ
  12. মতামত
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা জগৎ
আজকের সর্বশেষ সবখবর

আবাহনীকে দ্বিতীয় পরাজয়ের স্বাদ দিল রুপালী ব্যাংক

Link Copied!

রুপালী ব্যাংকের জয়ের পথে বাঁধা হতে পারেনি আবাহনী। আকাশী হলুদদের এবারের লিগে দ্বিতীয় পরাজয়ের স্বাদ দিয়ে নিজেদের জয়রথ সচল রাখলো রুপালী ব্যাংক।

আজ বুধবার বিকেএসপি ৩ নম্বর মাঠে আবাহনীকে হেসে খেলে ৮ উইকেটে হারায় ব্যাংক দলটি। ভারতীয় দ্রুত গতির বোলার মুক্তা রাবিন্দ্রা মাগরে রুপালী ব্যাংকের প্রত্যাশিত জয়কে সহজ করে দেন।

তার বিধ্বংসী বোলিংয়ে (৮.৩ ওভারে ২৯ রানে ৪ উইকেট) মাত্র ১৪৩ রানে (৪২.৩ ওভারে) অলআউট হয়ে যায় আবহনী। আকাশী-হলুদদের মধ্যে সর্বাধিক ৪৮ রান আসে শারমীন সুলতানার (৭৭ বলে ৪৮) ব্যাট থেকে।

জবাবে মাত্র ১৮.২ ওভারে ২ উইকেট খুইয়েই জয় তুলে নেয় রুপালী ব্যাংক। সাথী রানী বর্মন ৩৬ বলে ৭ বাউন্ডারি ও ৩ ছক্কায় ৫৪ আর ফারজানা হক পিংকি ৩৬ বলে ৫ বাউন্ডারি ও ২ ছক্কায় ৫০ রানের দুটি কার্যকর ইনিংস খেললে রুপালী ব্যাংক অনায়াসে জয়ের লক্ষ্যে পৌঁছে যায়।

এদিন আরও জয় পেয়েছে গুলশান ইয়ুথ ও কলাবাগান ক্রীড়া চক্র। বিকেএসপিতে গুলশান ইয়ুথ ৪ উইকেটে হারিয়েছে সিটি ক্লাবকে। আর ফতুল্লার খান সাহেব ওসমান আলী স্টেডিয়ামে কলাবাগান কেসি ৬ উইকেটে পরাজিত করেছে কেরানিগঞ্জ ক্রিকেট একাডেমিকে।

এআরবি/আইএইচএস/

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।