Bangal Press
ঢাকাWednesday , 7 June 2023
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. ক্যাম্পাস
  6. খেলাধুলা
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. তথ্যপ্রযুক্তি
  10. বিনোদন
  11. ভ্রমণ
  12. মতামত
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা জগৎ
আজকের সর্বশেষ সবখবর

শার্শা সীমান্তে সোনার ১২ বারসহ দুই পাচারকারী আটক

Link Copied!

ভারতে পাচারকালে যশোরের শার্শা সীমান্তের রুদ্রপুর থেকে এক কেজি ৪০০ গ্রামে ওজনের ১২টি সোনার বারসহ দুই পাচারকারীকে আটক করেছেন বর্ডার গার্ড বাংলাদেশ ( বিজিবি) সদস্যরা।

বুধবার (৭ জুন) দুপুর আড়াইটার দিকে খুলনা ২১ বিজিবি ব্যাটালিয়নের বিশেষ একটি টহল দলের সদস্যরা তাদের সোনার বারসহ আটক করেন।

আটকরা হলেন যশোরের বেনাপোল পোর্ট থানার পুটখালী গ্রামের মিন্টু হালদারের ছেলে দেব হালদার (৪২) ও একই এলাকার শফিকুল ইসলামের ছেলে সাইদুল ইসলাম (২৩)

খুলনা ২১ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লেফটেনেন্ট কর্নেল তানভীর রহমান বলেন, সীমান্তপথে একটি সোনার চালান ভারতে পাচার হবে এমন তথ্যের ভিত্তিতে বিজিবি নজরদারি বাড়ায়। একপর্যায়ে রুদ্রপুর গ্রামের বিলপাড়া এলাকার মেইন পিলার ২২ এর পাশদিয়ে দুইজন সন্দেহভাজন ব্যক্তি সীমান্তের দিকে প্রবেশের চেষ্টা করলে তাদের ধাওয়া করে আটক করা হয়।

বিজিবির এ কর্মকর্তা বলেন, পরে তাদের শরীর তল্লাশি করে ১২টি সোনার বার পাওয়া যায়। যার ওজন এক কেজি ৪০০ গ্রাম; বাজারমূল্য প্রায় এক কোটি ২০ লাখ টাকা।

তিনি আরও বলেন, আটক পাচারকারিদের বিরুদ্ধে মামলা দিয়ে শার্শা থানা পুলিশে সোপর্দ করা হয়েছে। তারা এলাকার চিহ্নিত সোনা, অস্ত্র ও মাদক পাচারকারী।

মো. জামাল হোসেন/এমআরআর/এএসএম

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।