Bangal Press
ঢাকাWednesday , 7 June 2023
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. ক্যাম্পাস
  6. খেলাধুলা
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. তথ্যপ্রযুক্তি
  10. বিনোদন
  11. ভ্রমণ
  12. মতামত
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা জগৎ
আজকের সর্বশেষ সবখবর

বাসমালিকদের কটূক্তির অভিযোগে দুই চেয়ারম্যান লাঞ্ছিত

Link Copied!

পটুয়াখালীতে বাসমালিকদের গালাগাল ও কটূক্তির অভিযোগে গলাচিপা উপজেলা চেয়ারম্যান শাহিন শাহ ও দশমিনা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইকবাল মাহমুদ লিটনকে লাঞ্ছিত করার অভিযোগ পাওয়া গেছে।

বুধবার (৭ জুন) বিকেলে পটুয়াখালী জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে এ ঘটনা ঘটে।

পটুয়াখালী জেলা বাস মিনিবাস মালিক সমিতি সূত্র জানায়, পটুয়াখালীর দশমিনা, বাউফল ও গলাচিপা উপজেলা থেকে সরাসরি ঢাকায় চেয়ারম্যান ট্রাভেলসের বাস চলাচল বন্ধ রয়েছে। এ নিয়ে জটিলতা তৈরি হওয়ায় বুধবার পটুয়াখালী জেলা প্রশাসক শরীফুল ইসলাম বাসমালিক ও চেয়ারম্যান ট্রাভেলসের মালিকপক্ষের সঙ্গে বসেন। সভায় পটুয়াখালী জেলা আওয়ামী লীগের নেতারা ছাড়াও গলাচিপা পৌরসভার মেয়র এবং উপজেলা চেয়ারম্যান উপস্থিত ছিলেন।

শান্তিপূর্ণভাবে সভা শেষে বের হয়ে যাওয়ার পথে গলাচিপা উপজেলা পরিষদ চেয়ারম্যান শাহিন শাহ পটুয়াখালী বাসমালিকদের উদ্দেশ করে কটূক্তি এবং গালাগাল করেন। এতে ক্ষিপ্ত হয়ে ওঠেন বাসমালিকরা। তারা উপজেলা পরিষদ চেয়ারম্যান শাহিন শাহ ও ইউপি চেয়ারম্যান ইকবাল মাহমুদ লিটনকে চড়থাপ্পড় ও কিলঘুসি মারেন। এসময় দ্রুত ঘটনাস্থল ত্যাগ করেন শাহিন শাহ ও লিটন।

জানতে চাইলে পটুয়াখালী জেলা বাস মিনিবাস মালিক সমিতির সভাপতি রিয়াজ উদ্দিন মৃধা বলেন, ‘আজ সভায় সিদ্ধান্ত হয়েছে ঈদের মৌসুমে পটুয়াখালী বাস মালিক সমিতি উপজেলা থেকে নিয়মিত ঢাকা পর্যন্ত বাস পরিচালনা করবে। আর উপজেলা পর্যন্ত যদি চেয়ারম্যান ট্রাভেলস বাসের রুট পারমিট নিতে পারে তাহলে তারাও বাস পরিচালনা করবেন। কিন্তু রুট পারমিট ছাড়া কেউ বাস চালাতে পারবেন না। সভা শেষে বের হওয়ার পথে শাহিন শাহ বাসমালিকদের কটূক্তি করায় বাসমালিকদের সঙ্গে তাদের হাতাহাতি হয়েছে।’

এ বিষয়ে জানতে গলাচিপা উপজেলা চেয়ারম্যান শাহিন শাহর ব্যক্তিগত মোবাইল ফোনে যোগাযোগ করেও তাকে পাওয়া যায়নি।

তবে চেয়ারম্যান ট্রাভেলসের মালিক ও দশমিনা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট ইকবাল মাহমুদ লিটন বলেন, ‘স্থানীয় মালিকদের সঙ্গে সমন্বয় করে বাস চলাচলের বিষয়ে সিদ্ধান্ত হয়েছে। সভা শেষে মালিক সমিতির কিছু উচ্ছৃঙ্খল ব্যক্তি আমার সঙ্গে এবং গলাচিপা উপজেলা চেয়ারম্যানের সঙ্গে খারাপ ব্যবহার করেছেন। আমার বাসের টিকিটসহ কাগজপত্র নিয়ে গেছে। আমার কাউন্টার ভাঙচুর করা হয়েছে।’

পটুয়াখালীর জেলা প্রশাসক শরীফুল ইসলাম বলেন, বিষয়টি শুনেছি। জেলা বাস মালিক সমিতির সভাপতিতে সমাধানের জন্য বলা হয়েছে।

আব্দুস সালাম আরিফ/এসআর/এএসএম

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।