Bangal Press
ঢাকাThursday , 8 June 2023
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. ক্যাম্পাস
  6. খেলাধুলা
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. তথ্যপ্রযুক্তি
  10. বিনোদন
  11. ভ্রমণ
  12. মতামত
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা জগৎ
আজকের সর্বশেষ সবখবর

বাইসাইকেল নিয়ে বিতন্ডা, স্কুলছাত্রকে পিটিয়ে হত্যা

Link Copied!

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে বাইসাইকেল চালানো নিয়ে বাকবিতন্ডার জেরে সিহাব আলী (১৭) নামে এক স্কুলছাত্রকে পিটিয়ে হত্যার ঘটনা ঘটেছে।

বুধবার (৭ জুন) বিকেলে উপজেলার দুর্লভপুর ইউনিয়নের হাটখোলা বাজারে এ ঘটনা ঘটে।

নিহত সিহাব আলি উপজেলার বেইলি ব্রিজ সংলগ্ন এলাকার গঙ্গারামপুর গ্রামের শামসুদ্দিনের ছেলে ও দুর্লভপুর উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্র। তবে তাকে কে বা কারা পিটিয়ে হত্যা করেছে তা এখনো জানা যায়নি।

সিহাব আলীর প্রতিবেশী শাহিদ রহমান বলেন, সকালে সিহাব শেরপুর বান্ডার গ্রামে বাইসাইকেল নিয়ে ঘুরতে গিয়েছিল। এসময় বাইসাইকেল চালানো নিয়ে সেখানকার কয়েকজন যুবকের সঙ্গে তার বাকবিতণ্ডা হয়। পরে বিকেলে তারা সিহাবকে হাটখোলা বাজারে পেয়ে পিটিয়ে হত্যা করেছে। তাদের নাম এখনো জানতে পারিনি।

বেইলি ব্রিজ সংলগ্ন মুদি দোকানি মো. ঈমান আলি বলেন, বিকেল সাড়ে ৫টা দিকে আমার দোকানে এসেছিল সিহাব। পরে সন্ধ্যায় শুনছি সিহাবকে পিটিয়ে হত্যা করেছে শেরপুত ভাণ্ডার নামে একটি গ্রামের কয়েকজন যুবক। তাই হাসপাতালে যাচ্ছি সিহাবকে দেখতে।

শিবগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) চৌধুরী জোবায়ের আহমেদ ক্যাম্পাসনিউজকে নিহতের বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, মরদেহ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে রয়েছে। সেখানে পুলিশ পাঠানো হয়েছে। বিস্তারিত পরে জানানো হবে।

সোহান মাহমুদ/জেএস/এএসএম

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।