Bangal Press
ঢাকাThursday , 8 June 2023
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. ক্যাম্পাস
  6. খেলাধুলা
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. তথ্যপ্রযুক্তি
  10. বিনোদন
  11. ভ্রমণ
  12. মতামত
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা জগৎ
আজকের সর্বশেষ সবখবর

বেনাপোলে ট্রান্সপোর্ট অফিসে ককটেল বিস্ফোরণ: একজন আটক

Link Copied!

জাকির হোসেন: যশোরের বেনাপোল বন্দরের ছোঁটআচড়া মোড়ে একটি ট্রান্সপোর্ট অফিসে ককটেল বিস্ফোরণের ঘটনা ঘটেছে। বৃহস্পতিবার ভোর সাড়ে চারটার দিকে এ বিস্ফোরণ ঘটে। এতে অফিসে আগুন লেগে যায়। ফায়ার সার্ভিস ৪০ মিনিটের চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে।

অফিসটি আলিফ ট্রান্সপোর্ট নামে একটি প্রতিষ্ঠানের কার্যালয়।

এ ঘটনায় ৪টি শক্তিশালী তাজা ককটেল ও ৪টি হাত বোমা সহ লিটন (২৮) নামে একজনকে আটক করেছে পুলিশ। আসামী লিটন বেনাপোল বৃত্তিআঁচড়া গ্রামের আজিজুর রহমানের ছেলে।

স্থানীয় বাসিন্দারা জানান, বৃহস্পতিবার ভোরে বিকট শব্দে ঘুম ভেঙে যায়। বাইরে এসে দেখি, আলিফ ট্রান্সপোর্টের অফিসে আগুন জ্বলছে। পরে তারা ফায়ার সার্ভিসে খবর দেওয়া হয়।

দোকানটির মালিক হাবিবুর রহমান হবি সরদার জানান, লিটন নামের এক ব্যক্তি দোকান ভাড়া নিয়ে ট্রান্সপোর্ট ব্যবসার পাশাপাশি কর্কশিট বেচাকেনা করতেন।

ফায়ার সার্ভিসের কর্মকর্তারা জানান, বিস্ফোরণে অফিসে আগুন লেগে যায়। খবর পেয়ে ফায়ার সার্ভিস আগুন নিয়ন্ত্রণে আনে। এছাড়া অফিসের শার্টার ও দেয়াল ক্ষতিগ্রস্ত হয়েছে।

বেনাপোল পোর্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামাল হোসেন ভূঁইয়া জানান, বিস্ফোরণে ওই ঘরের পাশের দোকানও ক্ষতিগ্রস্ত হয়েছে। লিটন নামে একজনকে ৪টি হাত বোমা ও ৪টি তাজা ককটেলসহ আটক করা হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।