Bangal Press
ঢাকাThursday , 8 June 2023
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. ক্যাম্পাস
  6. খেলাধুলা
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. তথ্যপ্রযুক্তি
  10. বিনোদন
  11. ভ্রমণ
  12. মতামত
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা জগৎ
আজকের সর্বশেষ সবখবর

ভোলা জেলা ছাত্র কল্যাণ সমিতির সভাপতি আবিদ, সম্পাদক অভি

Link Copied!

রাজশাহী বিশ্ববিদ্যালয় (রাবি) ভোলা জেলা ছাত্র কল্যাণ সমিতির ২০২৩-২৪ সালের কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়েছে। এতে বিশ্ববিদ্যালয় পপুলেশন সায়েন্স অ্যান্ড হিউম্যান রিসোর্স ডেভেলপমেন্ট ২০১৬-১৭ সেশনের শিক্ষার্থী আবিদ হাসানকে সভাপতি ও সমাজকর্ম বিভাগের ২০১৭-১৮ সেশনের শিক্ষার্থী কামরুল হাসান অভিকে সাধারণ সম্পাদক করা হয়।

বৃহস্পতিবার (৮ জুন) সকালে সংগঠনটির উপদেষ্টা ও বিশ্ববিদ্যালয় ট্যুরিজম অ্যান্ড হসপিটালিটি ম্যানেজমেন্ট বিভাগের সভাপতি অধ্যাপক ড. মো. এনায়েত হোসাইনের সই করা এক বিজ্ঞপ্তিতে এ কমিটির অনুমোদন দেন।

আরও পড়ুন: সার্ভার জটিলতায় আখাউড়া স্থলবন্দরে যাত্রী পারাপার বন্ধ

২২ সদস্যবিশিষ্ট কমিটির অন্য সদস্যরা হলেন- সহ সভাপতি জুলিয়া আক্তার মিশু, ইয়ামিন হোসাইন আরিফ, তীর্ণ পাল। যুগ্ম সাধারণ সম্পাদক মো. শাকিল, কোষাধ্যক্ষ মো. মমিন উদ্দিন। সাংগঠনিক সম্পাদক মো. শরিফুর রহমান ও সহ-সাংগঠনিক সম্পাদক মো. নকিবুল ইসলাম, মো. ইউসুফ শরিফ। দপ্তর সম্পাদক আব্বাস উদ্দিন। প্রচার সম্পাদক মিজানুর রহমান।

প্রকাশনা সম্পাদক অরিন্দম গোলদার। ক্রীড়া বিষয়ক সম্পাদক ছাত্রী বিষয়ক সম্পাদক তৌফিকুল ইসলাম, জেবুন জাহান নাশিতা। তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মো. কাওসার আহম্মেদ, সমাজসেবা বিষয়ক সম্পাদক মো. রেজাউল ইসলাম। এছাড়াও কার্যনিবাহী সদস্য মেহেদি হাসান, জুলকারনাইন, তানজিম, বিজয় বি কৃষ্ণ দাস।

উল্লেখ্য, বর্তমান কমিটি সংগঠনটির প্রতিষ্ঠাকালীন কমিটি হিসেবে বিবেচিত হবে।

মনির হোসেন মাহিন/জেএস/জিকেএস

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।