Bangal Press
ঢাকাThursday , 8 June 2023
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. ক্যাম্পাস
  6. খেলাধুলা
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. তথ্যপ্রযুক্তি
  10. বিনোদন
  11. ভ্রমণ
  12. মতামত
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা জগৎ
আজকের সর্বশেষ সবখবর

এক ট্রাকের ধাক্কায় আরেক ট্রাকের হেলপারের মৃত্যু

Link Copied!

নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে ট্রাকের ধাক্কায় গুরুতর আহত মো. মেহেদী হাসান (১৯) নামের এক ব্যক্তি ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। তিনি পেশায় ট্রাকের হেলপার ছিলেন বলে জানা গেছে।

বৃহস্পতিবার (৮ জুন) সকাল সাড়ে ৬টার দিকে সোনারগাঁওয়ের মধুমতি ফিল্ম স্টেশনের সামনে এ দুর্ঘটনা ঘটে।

গুরুতর আহত অবস্থায় মেহেদী হাসানকে উদ্ধার করে ঢামেক হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক সকাল সাড়ে ৯টার দিকে তাকে মৃত ঘোষণা করেন।

মেহেদী হাসানকে হাসপাতালে নিয়ে যাওয়া ট্রাকচালক সুমন বলেন, আমরা রাজশাহী থেকে ট্রাকে আম ভর্তি করে চাঁদপুরের দিকে যাচ্ছিলাম। সোনারগাঁও মধুমতি ফিল্ম স্টেশনের সামনে পৌঁছালে অন্য একটি ট্রাক ওভারটেকিং করার সময় আমাদের ট্রাকের গেটে থাকা হেলপার মেহেদীর সঙ্গে ধাক্কা লাগে। এতে তিনি গুরুতর আহত হন। পরে তাকে উদ্ধার করে ঢামেক হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

মেহেদী হাসানের রাজশাহীর চারঘাট থানাধীন মেরামতপুর গ্রামের বাসিন্দা। তিন ভাইয়ের মধ্যে তিনি ছিলেন সবার বড়।

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে ক্যাম্পাসনিউজকে জানান, মরদেহ ময়নাতদন্তের জন্য হাসপাতালের জরুরি বিভাগের মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানায় জানানো হয়েছে।

কাজী আল-আমিন/এমকেআর/জিকেএস

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।