Bangal Press
ঢাকাThursday , 8 June 2023
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. ক্যাম্পাস
  6. খেলাধুলা
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. তথ্যপ্রযুক্তি
  10. বিনোদন
  11. ভ্রমণ
  12. মতামত
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা জগৎ
আজকের সর্বশেষ সবখবর

ভারতে কারাভোগ শেষে দেশে ফিরলেন ৫ বাংলাদেশি

Link Copied!

ভারতে আড়াই বছর কারাভোগ শেষে বেনাপোল চেকপোস্ট দিয়ে দেশে ফিরেছেন পাঁচ বাংলাদেশি নাগরিক। পেট্রাপোল ইমিগ্রেশন পুলিশ বেনাপোল ইমিগ্রেশন পুলিশের কাছে তাদের হস্তান্তর করেন।

দেশে ফেরত আসারা হলেন, ঝিনাইদহের কালীগঞ্জ থানার আতাডাঙ্গা গ্রামের শহর আলীর ছেলে আক্তার হোসেন (৭৩), ফেনীর দাগনভূঞা থানার নূর নবীর ছেলে মুজিবুল হক (৩২), মাদারীপুরের কালকিনি থানার ইউসুফ মোল্লার ছেলে সাইদুল মোল্লা (৩৩), যশোরের কেশবপুর থানার চালতেবাড়িয়া গ্রামের মো. আব্দুলের ছেলে মো. হাসান (৩৫) ও ফরিদপুরের বোয়ালমারী থানার মতিয়ারর রহমানের ছেলে অহিদুল শেখ (৩৪)।

বুধবার (৭ জুন) রাতে বেনাপোল চেকপোস্ট ইমিগ্রেশনের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আহসান হাবীব ক্যাম্পাসনিউজকে এ তথ্য নিশ্চিত করেছেন।

আরও পড়ুন: নির্দিষ্ট সময়ের আগেই বাজারে আসছে ‘হাঁড়িভাঙা আম’

ওসি বলেন, দেশে ফেরত আসা ব্যক্তিরা বিভিন্ন সময়ে সীমান্তের অবৈধ-পথে ভারতের বিহারে গিয়ে ভিন্ন ভিন্ন পেশার কাজ করার সময় পুলিশের হাতে আটক হয়। পরে পুলিশ তাদের আদালতে পাঠালে আদালত তাদের কারাদণ্ড দিয়ে জেলহাজতে পাঠায়। সাজা শেষ হলে তাদের ছাড়িয়ে সে দেশের একটি বেসরকারি এনজিও নিজেদের শেল্টার হোমে রাখে। পরে উভয় দেশের স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের হস্তক্ষেপে আড়াই বছর পর তাদের দেশে ফিরিয়ে আনা হয়।

জামাল হোসেন/জেএস/এএসএম

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।