Bangal Press
ঢাকাThursday , 8 June 2023
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. ক্যাম্পাস
  6. খেলাধুলা
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. তথ্যপ্রযুক্তি
  10. বিনোদন
  11. ভ্রমণ
  12. মতামত
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা জগৎ
আজকের সর্বশেষ সবখবর

ঢাকায় শুরু হলো কিচেন বাথ অ্যান্ড লিভিং এক্সপো

Link Copied!

ঢাকায় শুরু হলো রোসা ২য় কিচেন, বাথ অ্যান্ড লিভিং এক্সপো বাংলাদেশ ২০২৩। যুক্তরাজ্য, জার্মানি, ইটালি, আরব আমিরাত, ভারত ও স্বাগতিক বাংলাদেশসহ ৭টি দেশের ৭০ টি ব্র্যান্ড একই ছাদের নিচে অংশ নিচ্ছে তিন দিনব্যাপী এ মেলায়।

বৃহস্পতিবার (৮ জুন) রাজধানীর আন্তর্জাতিক কনভেনশন সেন্টার বসুন্ধরায় (আইসিসিবি) মেলার আনুষ্ঠানিক উদ্বোধন করেন শিল্পমন্ত্রী নুরুল মজিদ মাহমুদ হুমায়ূন।

এসময় উপস্থিত ছিলেন আয়োজক প্রতিষ্ঠান ওয়েম বাংলাদেশের চেয়ারম্যান লুৎফল করিম, ব্যবস্থাপনা পরিচালক শেখ মো. আরিফ, পরিচালক মার্কেটিং নাসিমুর রহমান, আকিজ বসির গ্ৰুপের মার্কেটিং ম্যানেজার শাহরিয়ার জামান, রোসা’র ব্র্যান্ড প্রধান গোলাম রাব্বানী , ইন্টেরিয়র ডিজাইনার্স অ্যাসোসিয়েশন অব বাংলাদেশের সভাপতি সাফিউল ইসলাম বাবু, বাংলাদেশ ইন্টেরিয়র কোম্পানিজ অ্যাসোসিয়েশনের ভাইস প্রেসিডেন্ট মোহাম্মদ শাহরিয়ার খান ও এয়ারলাইন্স পার্টনার ইউএস বাংলা এয়ারলাইন্সের জেনারেল ম্যানেজার মো. কামরুল ইসলাম।

আয়োজকরা জানান, প্রস্তুতকারক, রপ্তানিকারক এবং সরবরাহকারীরা তাদের নতুন পণ্য, আধুনিক প্রযুক্তি এবং নিজেদের দক্ষতা বিশ্বব্যাপী তুলে ধরার সুযোগ পাচ্ছেন এ এক্সপোতে। সেই সাথে থাকছে স্পট অর্ডারের সুযোগ।

তিন দিনব্যাপী এ প্রদর্শনী দর্শনার্থী ও ক্রেতা-বিক্রেতাসহ সবার জন্য উন্মুক্ত থাকছে প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ৭টা পর্যন্ত। মেলার প্রধান পৃষ্ঠপোষক হিসেবে থাকছে রোসা, প্লাটিনাম স্পন্সর আরএকে ও সুইস প্লাস, গোল্ড স্পন্সর স্টেলা ও হুইদা এবং সিলভার স্পন্সর হ্যাকার, গ্যাসডাম অ্যান্ড জ্যাকুয়ার। মেলায় এয়ারলাইন্স পার্টনার ইউ এস বাংলা এয়ারলাইন্স।

পণ্য প্রদর্শনীর পাশাপাশি তিন দিনব্যাপী এ এক্সপোতে স্টুডেন্ট ডিজাইন কম্পিটিশন, ওয়ার্কশপ, বায়ার সেলার মিটিং, ইনোভেশন এক্সচেঞ্জ ও জব সার্চ। এছাড়া প্রতিদিন থাকছে রাফেল ড্রতে আকর্ষনীয় পুরস্কার।

এনএইচ/এমআইএইচএস/জেআইএম

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।