Bangal Press
ঢাকাFriday , 9 June 2023
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. ক্যাম্পাস
  6. খেলাধুলা
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. তথ্যপ্রযুক্তি
  10. বিনোদন
  11. ভ্রমণ
  12. মতামত
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা জগৎ
আজকের সর্বশেষ সবখবর

চার্জার ফ্যানে আগুন লেগে একই পরিবারের ৫ জন দগ্ধ

Link Copied!

নারায়ণগঞ্জের ফতুল্লার কাশিপুরে চার্জার ফ্যানে আগুন লেগে একই পরিবারের পাঁচজন দগ্ধ হয়েছেন। তাদের উদ্ধার করে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করা হয়েছে।

শুক্রবার (৯ জুন) সকাল ৮টার দিকে এ ঘটনা ঘটে। দগ্ধরা হলেন, মো. আব্দুস সালাম মন্ডল (৫০), বুলবুলি বেগম (৪০), সোনিয়া আক্তার (২৭), টুটুল (২৫) ও মেহজাবিন (৭)।

সোহাগ নামে একজন তাদের শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে নিয়ে আসেন। তিনি জানান, চার্জার ফ্যানে বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুন লাগার ঘটনা ঘটে। এতে দগ্ধ হন তারা। তাদের প্রথমে স্থানীয় একটি হাসপাতালে ভর্তি করা হয়। অবস্থার অবনতি হলে দ্রুত শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে নেওয়া হয়।

শেখ হাসিনার জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের আবাসিক সার্জন ডা. মো. তরিকুল ইসলাম জানান, ফতুল্লার কাশিপুর এলাকায় একই পরিবারের পাঁচজন দগ্ধ হয়েছেন। তাদের মধ্যে সোনিয়া আক্তারের শরীরের ৪২ শতাংশ পুড়ে গেছে, আব্দুস সালামের ৭০ শতাংশ, বুলবুলির ২৫ শতাংশ, টুটুলের ৬০ শতাংশ ও মেহজাবিন নামে এক শিশুর ৩৫ শতাংশ পুড়ে গেছে। সবার অবস্থা আশঙ্কাজনক বলেও জানান তিনি।

ফতুল্লা মডেল থানার পুলিশ পরিদর্শক মোহসীন বলেন, একই ঘরে ঘুমাচ্ছিলেন পরিবারের পাঁচজন সদস্য৷ রাতে ফ্যান বৈদ্যুতিক সংযোগের সঙ্গে লাগিয়ে ঘুমিয়ে পড়েন তারা। অতিরিক্ত বিদ্যুৎ প্রবাহে চার্জার ফ্যানে আগুন ধরে যায়। সেখান থেকে বিছানায় আগুন লেগে গেলে দগ্ধ হন তারা।

কাজী আল আমিন/ এসএনআর/জিকেএস

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।