Bangal Press
ঢাকাFriday , 9 June 2023
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. ক্যাম্পাস
  6. খেলাধুলা
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. তথ্যপ্রযুক্তি
  10. বিনোদন
  11. ভ্রমণ
  12. মতামত
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা জগৎ
আজকের সর্বশেষ সবখবর

হোটেল ম্যানেজারকে পুড়িয়ে হত্যা, লাশ নিয়ে বিক্ষোভ

Link Copied!

পটুয়াখালীর দুমকিতে চাঁদা না পেয়ে হোটেল ম্যানেজারকে পুড়িয়ে হত্যার ঘটনায় তার মরদেহ নিয়ে বিক্ষোভ করেছে স্বজনরা। পরে শুক্রবার (৯ জুন) সকালে উপজেলার মুরাদিয়া ইউনিয়নের জয়গুননেসা মাধ্যমিক বিদ্যালয় মাঠে জানাজা শেষে তাকে দাফন করা হয়।

বিক্ষোভে মুরাদিয়া ইউনিয়ন চেয়ারম্যান মিজানুর রহমান, পটুয়াখালী প্রেস ক্লাব সভাপতি আনোয়ার হোসেন, জাতীয় পার্টির ভারপ্রাপ্ত সভাপতি জাফর উল্লাহ, প্রেস ক্লাবের সহ-সভাপতি জসিম উদ্দিন হাওলাদার প্রমুখ বক্তব্য রাখেন। এ সময় বক্তারা অভিযুক্ত বখাটে শাকিব গাজীর গ্রেফতার ও দৃষ্টান্তমূলক বিচার দাবি করেন।

আরও পড়ুন: ম্যানেজারকে হত্যা করে হোটেল কর্মচারী 

এর আগে ২ জুন সন্ধ্যায় পটুয়াখালী পৌর শহরের ফটিকের খেয়াঘাট এলাকার সিকদার রেস্ট হাউজের দ্বিতীয় তলায় গিয়ে ম্যানেজার জাহাঙ্গীর ফকিরের কাছে চাঁদা দাবি করেন শাকিব গাজী। এ সময় চাঁদা না দেওয়ায় তার গায়ে পেট্রোল নিক্ষেপ করে আগুন ধরিয়ে দেয় শাকিব। তার চিৎকারে স্থানীয়রা এসে অগ্নিদগ্ধ অবস্থায় উদ্ধার করে পটুয়াখালী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন। প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকার শেখ হাসিনা বার্ন ইউনিটে ভর্তি করা হলে পাঁচদিন পর সেখানে তার মৃত্যু হয়।

আব্দুস সালাম আরিফ/আরএইচ/জিকেএস

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।