Bangal Press
ঢাকাSunday , 11 June 2023
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. ক্যাম্পাস
  6. খেলাধুলা
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. তথ্যপ্রযুক্তি
  10. বিনোদন
  11. ভ্রমণ
  12. মতামত
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা জগৎ
আজকের সর্বশেষ সবখবর

চট্টগ্রামে গোসলে নেমে পুকুরে ডুবে প্রাণ গেলো যুবকের

Link Copied!

চট্টগ্রামের লোহাগাড়ায় গোসল করতে নেমে পুকুরের পানিতে ডুবে আবুল কালাম (৩২) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। শনিবার (১০ জুন) বিকেল ৫টার দিকে লোহাগাড়া থানার পশ্চিম কলাউজান মরিশ্চাপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। নিহত আবুল কালাম ওই এলাকার নজির আহমদের ছেলে।

স্থানীয় কলাউজান ইউনিয়ন পরিষদ সদস্য হাবিবুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, নিহত যুবক মাদকাসক্ত ছিলেন। এ নিয়ে দীর্ঘদিন ধরে স্ত্রীর সঙ্গে আবুল কালামের মনোমালিন্য চলে আসছিল। কিছুদিন আগে তাদের মধ্যে ঝগড়া হওয়ায় স্ত্রী বাবার বাড়িতে চলে যান। শনিবার দুপুরে বাড়ি-সংলগ্ন পুকুরে গোসল করতে নেমে পানিতে ডুবে মারা যান আবুল কালাম। আশপাশের লোকজন ভাসমান অবস্থায় পুকুরে তার মৃতদেহ দেখতে পেয়ে ফায়ার সার্ভিসকে খবর দেয়। পরে লোহাগাড়া ফায়ার স্টেশনের কর্মীরা ঘটনাস্থলে গিয়ে আবুল কালামের মৃতদেহ উদ্ধার করে।

লোহাগাড়া ফায়ার স্টেশনের স্টেশন অফিসার রুবেল আলম জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে আবুল কালাম নামের ওই যুবকের মরদেহ উদ্ধার করেছে। পরে মরদেহ থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।

লোহাগাড়া থানার উপ-পরিদর্শক (এসআই) নুরুন্নবী জানান, নিহত যুবকের মরদেহ থানা পুলিশ হেফাজতে রয়েছে। রোববার সকালে ময়নাতদন্তের জন্য মরদেহ চট্টগ্রাম মেডিকেল কলেজ (রামেক) হাসপাতাল মর্গে প্রেরণ করা হবে।

ইকবাল হোসেন/এএএইচ/এমএস

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।