Bangal Press
ঢাকাSunday , 11 June 2023
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. ক্যাম্পাস
  6. খেলাধুলা
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. তথ্যপ্রযুক্তি
  10. বিনোদন
  11. ভ্রমণ
  12. মতামত
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা জগৎ
আজকের সর্বশেষ সবখবর

আবারও একসঙ্গে পরীমণি-রাজ

Link Copied!

কয়েক সপ্তাহ ধরে ঢাকাই চলচ্চিত্রের নায়িকা পরীমণি ও তার স্বামী অভিনেতা শরীফুল রাজের সংসারের বিভিন্ন ঘটনা শোবিজজুড়ে আলোচিত ছিল। তাদের দাম্পত্য জীবনের অশান্তির কথা বিভিন্ন গণমাধ্যমের শিরোনাম ছিল।

তারা দুজনেই গণমাধ্যমের লাইভে এসে একে অন্যকে দোষারোপ করছিলেন। তাদের কথা-বার্তায় সংসারে ভাঙনের সুরও বেজে ছিল। এ নিয়ে তাদের ভক্তদেরও মন খারাপ ছিল। কিন্তু এবার সুখের কথা হচ্ছে, তাদের সংসার জীবনের মান-অভিমান ভুলে আবার তারা একত্র হয়েছেন। শুধু তা-ই নয়, তাদেরকে হাসিখুশি দেখা গেছে।

আরও পড়ুন: আমি রাজের বউ এটা আসলেই শুনতে চাই না: পরীমণি

আজ (১১ জুন) ভোরে পরীমণি তার ফেসবুক পেজে একটি ভিডিও প্রকাশ করেছেন। এতে দেখা গেছে, পরী-রাজ কেক কেটে পুত্রসন্তান রাজ্যের ১০ মাস পূর্তি উদযাপন করছেন। ভিডিওতে পরীমণির নানাকেও দেখা গেছে। পরীমণি-রাজ পাশাপাশি বসে রাজ্যকে নিয়ে কেক কাটছেন। ভিডিওতে রাজ ও পরীমণিকে কথাও বলতে দেখা গেছে।

পরীমণির প্রকাশ করা ভিডিওতে একটি ক্যাপশনও ছিল। এতে পরীমণি লিখেছেন ‘আজ রাজ্যের দশ মাস পূর্ণ হলো আলহামদুলিল্লাহ। মাসের দশ তারিখটা আমাদের জন্যে অনেক স্পেশাল! ব্যাস এতটুকুই।’

আরও পড়ুন: নির্মাতা দীপঙ্কর দীপনের স্ট্যাটাসের জবাবে যা বললেন পরীমণি

কিছুদিন আগে শরীফুল রাজের ফেসবুক থেকে কিছু ছবি ও ভিডিও ক্লিপস ফাঁস হয়। এই ছবি ও ভিডিও ফাঁস হওয়ার পর থেকেই রাজ ও পরীমণির সংসারে অশান্তি শুরু হয়। তারা একজন অন্যজনের প্রতি অভিযোগের তীর ছোড়েন। তারা আলাদা হয়ে যাওয়ার কথা বলেছিলেন।

গণমাধ্যমকে পরীমণি জানিয়েছিলেন, ২০ মে নিজের জিনিসপত্র নিয়ে বাসা থেকে রাজ বের হয়ে গেছেন। এরপর থেকে সে বাসায়ও ফেরেননি। এমনকি ফোনে তাকে পাওয়া যাচ্ছে না।

পরীমণি ও শরীফুল রাজ ২০২১ সালের ১৭ অক্টোবর বিয়ে করেন। পরের বছর তাদের সংসারে ছেলেসন্তানের জন্ম হয়।

এমআই/এমএমএফ/জেআইএম

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।