Bangal Press
ঢাকাSunday , 11 June 2023
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. ক্যাম্পাস
  6. খেলাধুলা
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. তথ্যপ্রযুক্তি
  10. বিনোদন
  11. ভ্রমণ
  12. মতামত
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা জগৎ
আজকের সর্বশেষ সবখবর

চুরি করতে গিয়ে দোকান কর্মচারীকে হত্যা, চোরের মৃত্যুদণ্ড

Link Copied!

দোকানে চুরি করতে গিয়ে হত্যার অভিযোগে করা মামলায় আজিমউদ্দিনের মৃত্যুদণ্ড দিয়েছেন আদালত। একই সঙ্গে তার দশ হাজার টাকা জরিমানা করা হয়েছে। এরপর সাজা পরোয়ানা দিয়ে তাকে কারাগারে পাঠানোর আদেশ দেন।

আজ রোববার (১১ জুন) ঢাকার জেলা ও দায়রা জজ এএইচএম হাবিবুর রহমান ভূঁইয়া আসামির উপস্থিতিতে এ রায় ঘোষণা করেন।

মামলার অভিযোগ থেকে জানা গেছে, ২০১৫ সালের ২৪ অক্টোবর রাতে দোকানের পেছনের দরজা খোলা দেখে আসামি আজিমউদ্দিন ভেতরে প্রবেশ করেন। ভুক্তভোগী আইয়ুব ঘুমিয়ে পড়লে আজিমউদ্দিন তার মুখে বালিশ চেপে ধরেন। জেগে উঠার চেষ্টা করলে আজিমউদ্দিন তার গলায় হাত দিয়ে জোরে চেপে ধরে। তখন আইয়ুবের হাত পা নড়াচড়া বন্ধ হয়ে যায়। এরপর আসামি আজিমউদ্দিন ভুক্তভোগী আইয়ুবের গলায় বিদ্যুতের তার পেচিয়ে মৃত্যু নিশ্চিত করেন।

এসময় তার দোকান থেকে একটি কম্পিউটার, ১৫টি মোবাইলফোন চুরি করে। এ ঘটনায় ২০১৫ সালের ২৫ অক্টোবর সাভার থানায় হত্যা মামলা দায়ের করা হয়। তদন্ত শেষে ২০১৬ সালের ২৮ এপ্রিল আদালতে চার্জশিট দাখিল করে পুলিশ।

একই বছরের ১১ জুলাই আদালত অভিযোগ গঠনের মাধ্যমে বিচার শুরুর আদেশ দেন। এ মামলার বিচার চলাকালীন বিভিন্ন সময়ে মোট ২২ জনের মধ্যে ১৭ জনের সাক্ষ্যগ্রহণ করেন আদালত।

জেএ/এমআইএইচএস/জিকেএস

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।