Bangal Press
ঢাকাSunday , 11 June 2023
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. ক্যাম্পাস
  6. খেলাধুলা
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. তথ্যপ্রযুক্তি
  10. বিনোদন
  11. ভ্রমণ
  12. মতামত
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা জগৎ
আজকের সর্বশেষ সবখবর

প্রশিক্ষণ চলাকালে মারা গেলেন বাউফলের ইউএনও

Link Copied!

প্রশিক্ষণরত অবস্থায় হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে মারা গেলেন বাউফল উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. আল-আমিন।

রোববার (১১ জুন) বেলা সাড়ে ১১টায় ভারতের মুশরী লালবাহাদুর শাস্ত্রি প্রশাসনিক একাডেমিতে প্রশিক্ষণরত অবস্থায় তিনি মারা যান।

বরগুনার আমতলী উপজেলা নির্বাহী কর্মকর্তা মুহাম্মদ আশরাফুল আলম তার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

ইউএনও আল-আমিন আমতলী উপজেলার চুনাখালী গ্রামের বীর মুক্তিযোদ্ধা আবুল হাসেম মাস্টারের একমাত্র ছেলে।

সূত্র জানায়, ৩৩তম বিসিএসে প্রশাসনিক ক্যাডার পদে যোগদান করেন আল-আমিন। ২০২১ সালে তিনি পটুয়াখালীর বাউফল উপজেলা নির্বাহী কর্মকর্তা পদে যোগদান করেন। গত ৬ জুন মিড ক্যারিয়ার ১৫ দিনের প্রশিক্ষণে ভারতের মুশরি লালবাহাদুর শাস্ত্রি প্রশাসনিক একাডেমিতে যান। সেখানে প্রশিক্ষণে অংশ নেন আল-আমিন। রোববার বেলা সাড়ে ১১টার দিকে প্রশিক্ষণরত অবস্থায় হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে তিনি মারা যান।

ইউএনও আল-আমিনের তানিশা ও আনিশা নামের যমজ দুই কন্যাশিশু রয়েছে। খবর পেয়ে মরহুমের গ্রামের বাড়িতে যান আমতলী ইউএনও আশরাফুল আলম। এসময় তিনি শোকাহত পরিবারকে সমবেদনা জানান।

উপজেলার কুকুয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বোরহান উদ্দিন মাসুম তালুকদার বলেন, ইউএনও আল-আমিন আমার এলাকার কৃতিসন্তান। তার এমন অকাল মৃত্যু সবাইকে ব্যথিত করেছে।

এসআর/জেআইএম

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।