Bangal Press
ঢাকাSunday , 11 June 2023
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. ক্যাম্পাস
  6. খেলাধুলা
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. তথ্যপ্রযুক্তি
  10. বিনোদন
  11. ভ্রমণ
  12. মতামত
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা জগৎ
আজকের সর্বশেষ সবখবর

হত্যা মামলায় কাউন্সিলর কারাগারে

Link Copied!

নারায়ণগঞ্জে হত্যা মামলায় সিটি করপোরেশনের ২১ নম্বর ওয়ার্ড কাউন্সিলর মো. শাহীন মিয়াকে কারাগারে পাঠিয়েছেন আদালত। রোববার (১১ জুন) দুপুরে জেলা ও দায়রা আদালতের বিচারক আসসামছ জগলুল হোসেন তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

এর আগে তিনি বন্দর থানার এ হত্যা মামলায় হাইকোর্ট থেকে চার সপ্তাহের জামিনে ছিলেন। সেই জামিনের মেয়াদ শেষে আদালতে আত্মসমর্পন করে জামিন চাইলে করলে আদালত নামঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

আরও পড়ুন: আইনজীবীকে মারধর, পৌর কাউন্সিলর কারাগারে

কোর্ট পুলিশের পরিদর্শক আসাদুজ্জামান ক্যাম্পাসনিউজকে বলেন, বন্দর থানার একটি হত্যা মামলায় সিটি করপোরেশনের এক কাউন্সিলরকে কারাগারে পাঠানো হয়।

আদালতের পাবলিক প্রসিকিউটর অ্যাডভোকেট মনিরুজ্জামান বুলবুল ক্যাম্পাসনিউজকে বলেন, বন্দর থানার একটি হত্যা মামলায় হাইকোর্টের জামিনের মেয়াদ শেষে আদালতে আত্মসমর্পন করলে তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

গত ৩ এপ্রিল বন্দরের রূপালী আবাসিক এলাকার মেরাজের আয়মান ইঞ্জিনিয়ারিং ওয়ার্কশপে ব্যবসা সংক্রান্ত দ্বন্দ্বের জেরে মেরাজুল ইসলাম নামের এক যুবককে কুপিয়ে হত্যা করা হয়। এ ঘটনায় মেরাজুল ইসলামের মা নাছরিন বাদী হয়ে নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের ২১ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর ও আওয়ামী লীগ নেতা শাহীন মিয়াকে প্রধান আসামি করে মামলা করেন। সেই সঙ্গে এ মামলায় আরও ১৩ জনের নাম উল্লেখ করা হয়েছে।

মোবাশ্বির শ্রাবণ/আরএইচ/জেআইএম

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।