Bangal Press
ঢাকাSunday , 11 June 2023
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. ক্যাম্পাস
  6. খেলাধুলা
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. তথ্যপ্রযুক্তি
  10. বিনোদন
  11. ভ্রমণ
  12. মতামত
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা জগৎ
আজকের সর্বশেষ সবখবর

ব্যাগ ফেলে পালালেন কারবারি, বেনাপোলে বিদেশি মদ জব্দ

Link Copied!

যশোরের বেনাপোল চেকপোস্ট দিয়ে ভারত থেকে পাচার হয়ে আসা ১২ বোতল বিদেশি মদ জব্দ করেছে বেনাপোল কাস্টমস কর্মকর্তারা। তবে এসময় মাদক কারবারি পালিয়ে যাওয়ায় তাকে আটক করা যায়নি।

রোববার (১১ জুন) বিকেলে চেকপোস্ট কাস্টমস ইমিগ্রেশনের স্ক্যানিং মেশিনের সামনে থেকে বেনাপোল কাস্টমস সদস্যরা মদের এ চালান জব্দ করেন।

চেকপোস্ট কাস্টমসের রাজস্ব কর্মকর্তা শারমিন আক্তার ক্যাম্পাসনিউজকে জানান, সিসি ক্যামেরার মাধ্যমে দেখা যায় অবৈধভাবে জিরো পয়েন্ট থেকে একটি কালো স্কুল ব্যাগ পার হচ্ছে। তাৎক্ষণিকভাবে ডিউটিতে থাকা কাস্টমস কর্মকর্তারা ধাওয়া দিলে মাদক কারবারি ব্যাগ ফেলে দৌড়ে পালিয়ে যান।

তিনি জানান, এসময় ওই স্কুল ব্যাগ থেকে অবৈধভাবে ভারত থেকে নিয়ে আসা ১২ বোতল বিদেশি মদ জব্দ করা হয়। যার আনুমানিক বাজার মূল্য ৮৪ হাজার টাকা। জব্দ মদ বেনাপোল কাস্টমস গোডাউনে জমা দেওয়া হবে।

স্থানীয়রা জানান, ভারত থেকে প্রতিদিন কয়েকশো ভারতীয় নারী-পুরুষ বিভিন্ন ভিসায় বেনাপোল ইমিগ্রেশন হয়ে বাংলাদেশে আসেন। তাদের অনেকের সঙ্গে করে মাদক নিয়ে আসেন। যেগুলো বেনাপোল বন্দর এলাকায় চড়া দামে বিক্রি করে আবার তারা ফিরে যান। স্থানীয় কিছু কারবারি এ চক্রের সঙ্গে জড়িত বলেও জানা গেছে।

জামাল হোসেন/এমকেআর

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।