Bangal Press
ঢাকাMonday , 12 June 2023
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. ক্যাম্পাস
  6. খেলাধুলা
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. তথ্যপ্রযুক্তি
  10. বিনোদন
  11. ভ্রমণ
  12. মতামত
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা জগৎ
আজকের সর্বশেষ সবখবর

সুদের টাকার জন্য ব্যবসায়ীকে নির্যাতন, ছাত্রলীগ নেতার নামে মামলা

Link Copied!

মাদারীপুরের ডাসারে সুদের টাকা দিতে না পারায় উত্তম শীল (৪২) নামের এক সেলুন ব্যবসায়ীকে রাতভর নির্যাতনের অভিযোগে মামলা হয়েছে। মামলায় ছাত্রলীগ নেতাসহ চারজনকে আসামি করা হয়েছে। পুলিশ দুজনকে গ্রেফতার করেছে। রোববার (১১ জুন) দুপুরে গ্রেফতার দুজনকে জেলে পাঠিয়েছেন আদালত। ভুক্তভোগী পরিবার ও পুলিশ সূত্রে জানা গেছে, সেলুন ব্যবসায়ী উত্তম শীল একই এলাকার সৈয়দ কামরুজ্জানের ছেলে উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি সৈয়দ শাহনেওয়াজ হোসেন লিংকনের কাছ থেকে এক লাখ ৭০ হাজার টাকা সুদের ওপর ধার নেন। সংসারের অভাব-অনটনের কারণে সে সুদের টাকা নিয়মিত পরিশোধ করতে পারছিলেন না তিনি। এতে ক্ষিপ্ত হয়ে শুক্রবার (৯ জুন) রাতে বাকি সুদের টাকার জন্য ছাত্রলীগ নেতা সৈয়দ শাহনেওয়াজ হোসেন লিংকন, শরিফুল ইসলাম ও মোকলেস হোসেনসহ কয়েক জন উত্তম শীলকে বাড়ি থেকে তুলে নিয়ে যান। পরে ছাত্রলীগ নেতার পুরাতন বাড়ির একটি ঘরে আটকে রেখে নির্যাতন করা হয়।

এ ঘটনা শনিবার (১০ জুন) সকালে ডাসার থানায় ছাত্রলীগ নেতা সৈয়দ শাহনেওয়াজ হোসেন লিংকন, শরিফুল ইসলাম ও মোকলেস হোসেনসহ চারজনকে আসামি করে মামলা করেন। পুলিশ রাতেই অভিযান চালিয়ে মোকলেস হোসেন (৩৪) ও শফিকুল ইসলামকে (৩১) গ্রেফতার করেন।

মামলার বাদী উত্তম শীলের স্ত্রী অপু শীল বলেন, রাতে আমার স্বামীকে লিংকনসহ আরও কয়েকজন ধরে নিয়ে যান। তারপর রাতভর সুদের টাকার জন্য নির্যাতন করেন। আমি প্রতিবাদ করায় তারা আমাকেও নির্যাতন করেছে। তাই আমি তাদের বিরুদ্ধে মামলা করেছি। আমি এর বিচার চাই।

অভিযুক্ত ছাত্রলীগ নেতা সৈয়দ শাহনেওয়াজ হোসেন লিংকনের সঙ্গে যোগাযোগ করার চেষ্টা করেও তাকে পাওয়া যায়নি।

ডাসার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হাসানুজ্জামান বলেন, এ বিষয়ে মামলা হয়েছে। আমরা দুই আসামিকে গ্রেফতার করেছি। রোববার দুজনকে জেলে পাঠানো হয়েছে।

আয়শা সিদ্দিকা আকাশী/আরএইচ/জিকেএস

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।