Bangal Press
ঢাকাThursday , 31 August 2023
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. ক্যাম্পাস
  6. খেলাধুলা
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. তথ্যপ্রযুক্তি
  10. বিনোদন
  11. ভ্রমণ
  12. মতামত
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা জগৎ
আজকের সর্বশেষ সবখবর

বিএনপির নেতাকর্মীদের আর বেশিদিন আদালতে যেতে হবে না: গয়েশ্বর

Link Copied!

বিএনপি স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায় বলেছেন, আওয়ামী লীগ সরকার বিচারের নামে অবিচার করছে। বিএনপির নেতাকর্মীদের আর বেশি বেশি আদালতে যেতে হবে না। বৃহস্পতিবার (৩১ আগস্ট) বিকেলে রাজধানীর গুলিস্তানে মহানগর নাট্যমঞ্চে এক সভায় এসব কথা বলেন গয়েশ্বর চন্দ্র রায়। ৪৫তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে এই সভার আয়োজন করে বিএনপি।
গয়েশ্বর চন্দ্র রায় বলেন, ‘আদালতে গেলে ম্যাজিস্ট্রেটের ভাব দেখলে অবাক হই। যেই মামলার পরবর্তী তারিখ ১ থেকে দেড় মাস পর দেয়ার কথা সেখানে কদিন পর পর তারিখ নির্ধারণ করছে। আমার মনে হয় আমাদের আর বেশিদিন কোর্টে যাওয়া লাগবে না। কোর্টে যাবেন শেখ হাসিনা। কিন্তু আগেই যাওয়ার বিষয়টা জানাচ্ছে না।’
বিএনপি স্থায়ী কমিটির এ সদস্য আরও বলেন, বর্তমান সরকার প্রধানের মতো অযোগ্য লোক বিএনপিতে নেই। বিএনপি ক্ষমতায় গেলে প্রধানমন্ত্রী কে হবে তা জনগণই সিদ্ধান্ত নেবে।
বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. আব্দুল মঈন খানের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গয়েশ্বর চন্দ্র রায়। এছাড়া আরও উপস্থিত ছিলেন ঢাকা মহানগর বিএনপি উত্তরের আহ্বায়ক আমান উল্লাহ আমান, বিএনপি প্রচার সম্পাদক শহীদ উদ্দীন চৌধুরী এ্যানিসহ অনেকে।



আশরাফুল/সা.এ.

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।