Bangal Press
ঢাকাSunday , 3 September 2023
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. ক্যাম্পাস
  6. খেলাধুলা
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. তথ্যপ্রযুক্তি
  10. বিনোদন
  11. ভ্রমণ
  12. মতামত
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা জগৎ
আজকের সর্বশেষ সবখবর

এনায়েতপুরে ১১ দিন ধরে স্কুল ছাত্র নিখোঁজ

ডেস্ক রিপোর্ট
September 3, 2023 9:14 am
Link Copied!

সিরাজগঞ্জের এনায়েতপুর থানার চেংটার চর এলাকা থেকে এক স্কুল ছাত্র  ১১ দিন ধরে নিখোঁজ হয়েছেন।  তার নাম মোরসালিন (১২)। সে সরাতৈল চেংটারচর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পঞ্চম শ্রেনীর ছাত্র। রোববার সকাল পর্যন্ত তার কোন খোঁজ পাওয়া যায়নি। এনায়েতপুর থানায় একটি সাধারন ডায়েরি করা হয়েছে।
পরিবার সূত্র জানান, ২৪ আগষ্ট সকালে এনায়েতপুর থানার জালালপুর ইউনিয়নের চেংটারচর বাড়ি থেকে বের হওয়ার পর আর ফিরে আসেনি মোরসালিন। রেব হওয়ার সময় বাড়ির কাউকে কিছু বলে যায়। সম্ভব্য সকল যায়গা ও আত্মীয় স্বজনের বাড়িতে খোঁজ নিয়েও তার সন্ধান মেলেনি। এদিকে নিখোঁজের তিন দিন পর তার বাবা রুবেল হোসেন কর্মের সন্ধানে মালয়েশিয়া পাড়ি জমান। একমাত্র ছেলেকে হারিয়ে পাগলপ্রায় মা সাবিনা খাতুন।
নিখোঁজ স্কুলের ছাত্রের দাদা সোনা উল্ল্যাহ জানান, ১১ দিন আগে (২৪ আগষ্ট) সকাল ৮টার দিকে বাড়ি থেকে বের হয় মোরসালিন। এরপর আর বাড়িতে ফিরে আসেনি। অনেক খোঁজাখুঁজি করেও তার সন্ধান না পাওয়ায় ৩১ আগষ্ট এনায়েতপুর থানায় একটি সাধারন ডায়েরি করা হয়েছে। কোন সহৃদয়বান তার সন্ধান পেলে যোগাযোগ করার অনুরোধ করছি। এক মাত্র ছেলেকে হারিয়ে মা ও প্রবাসি বাবা পাগলের মত হয়ে গেছে।



এমআর/বা.স.

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।