Bangal Press
ঢাকাWednesday , 6 September 2023
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. ক্যাম্পাস
  6. খেলাধুলা
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. তথ্যপ্রযুক্তি
  10. বিনোদন
  11. ভ্রমণ
  12. মতামত
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা জগৎ
আজকের সর্বশেষ সবখবর

ছাত্রাবাসের আড়ালে গাঁজার গোডাউন, অভিযানে গাঁজাসহ মাদক ব্যবসায়ী আটক

ডেস্ক রিপোর্ট
September 6, 2023 1:55 pm
Link Copied!

গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‌্যাব-৫, রাজশাহীর সিপিসি-৩, জয়পুরহাট ক্যাম্পের একটি অপারেশন দল ভারপ্রাপ্ত কোম্পানি কমান্ডার সিনিয়র সহকারি পুলিশ সুপার মোঃ রফিকুল ইসলাম ও স্কোয়াড কমান্ডার মোঃ ইমদাদ হোসেন বিপুল এর নেতৃত্বে বিশেষ অভিযান পরিচালনা করে জয়পুরহাট জেলার সদর থানধীন পৌরসভাস্থ ০৫ নং ওয়ার্ডের চিত্রাপাড়া অন্তর্গত তামিম ছাত্রাবাসের একটি তালাবদ্ধ রুমের ভিতর হতে ০৬ সেপ্টেম্বর ২০২৩ খ্রিঃ তারিখ ০২ঃ৩০ ঘটিকায় ১। মোঃ সাব্বির হোসেন (৩০), পিতা- মোঃ আবু বক্কর সিদ্দিক ২। মোঃ রতন মন্ডল (৩২), পিতা-মৃত খলিল মন্ডল ,উভয়ের সাং-চিত্রাপাড়া, থানা ও জেলা- জয়পুরহাটদ্বয়কে ১৫০ কেজি গাঁজাসহ গ্রেফতার করা হয়। 
আটককৃত ব্যক্তিদ্বয়কে প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানান তারা জব্দকৃত আলামত গাঁজা বিভিন্ন এলাকা হতে সংগ্রহ করে আইন-শৃংখলা বাহিনীর চোখকে ফাঁকি দিয়ে বিক্রয়ের উদ্দেশ্যে নিজ হেফাজতে রেখেছে বলে সাক্ষীদের সম্মুখে স্বীকার করে। গ্রেফতারকৃত ব্যক্তিদ্বয় পেশাদার মাদক ব্যবসায়ী। তারা দীর্ঘদিন যাবৎ দেশের বিভিন্ন অঞ্চল হতে গাঁজা সংগ্রহ করে জয়পুরহাট, নওগাঁ ও দিনাজপুর সহ উত্তরবঙ্গের বিভিন্ন এলাকায় ক্ষুদ্র মাদক ব্যাবসায়ীর নিকট গাঁজা বিক্রয় করে আসছে। মাদকসেবী ও মাদক কারবারী সিন্ডিকেটের অন্যান্য সদস্যদের ধরতে র‌্যাব-৫, সিপিসি-৩, জয়পুরহাট র‌্যাব ক্যাম্পের গোয়েন্দা কার্যক্রম অব্যাহত রয়েছে। 
পরবতীর্তে ধৃত আসামীদের বিরুদ্ধে জয়পুরহাট সদর থানায় ২০১৮ সালের মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইন অনুযায়ী মামলা প্রক্রিয়াধীন রয়েছে। 



শাকিল/সাএ

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।