Bangal Press
ঢাকাWednesday , 6 September 2023
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. ক্যাম্পাস
  6. খেলাধুলা
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. তথ্যপ্রযুক্তি
  10. বিনোদন
  11. ভ্রমণ
  12. মতামত
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা জগৎ
আজকের সর্বশেষ সবখবর

মেহেরপুরে সবজি বাজারে আগুন-ক্রেতাদের নাভিশ্বাস

ডেস্ক রিপোর্ট
September 6, 2023 4:23 pm
Link Copied!

মেহেরপুর জেলার সবজি বাজারের আগুন। মেহেরপুর জেলার বিভিন্ন হাট-বাজারে নিম্ন মধ্যবিত্ত ও নিম্ন শ্রেণীর মানুষদের সবজি ক্রয় করে খাওয়া এক দুঃস্বপ্ন হয়ে গেছে। 
বুধবার (০৬ সেপ্টেম্বর) সরজমিনে ঘুরে দেখা যায় গাংনী পৌরসভার বাঁশবাড়িয়া বাজারে সবজি  বিক্রয় দামের  আগুন লেগেছে, টমেটো প্রতি কেজি ১২০ টাকা, বেগুন প্রতি কেজি ৮০ টাকা, পালং শাক প্রতি কেজি ৮০টাকা, মুলা প্রতি কেজি ৫০ টাকা, গোল আলু প্রতি কেজি ৫০ টাকা, কাঁচা কলা প্রতি কেজি ৫০ টাকা, এখন ইলিশের মৌসুম সেই সময় ইলিশ কিনে খাওয়ার সামর্থ নিম্ন আয়ের মানুষদের দুঃস্বপ্ন বলে মনে হচ্ছে।
শহরের বাসিন্দা নজরুল ইসলাম বলেন বাংলাদেশের ৬০, ভাগ সবজি মেহেরপুর জেলায় উৎপাদন হয় সেইখানে সবজির যদি এত দাম হয় তাহলে সাধারণ মানুষ কিভাবে জীবন যাপন করবে?
গাংনী পৌরসভার সাবেক কাউন্সিলর মিজানুর রহমান মদন বলেন, স্থানীয় প্রশাসনের বাজার মনিটরিং করা খুব জরুরি বলে আমি মনে করি।
গাংনী পৌরসভার মেয়র আহামেদ আলী বলেন, পৌরসভার পক্ষ থেকে খুব শিগগিরই সবজি বাজার মনিটরিং করা হবে, কারণ পাইকারি ক্রয় ও খুচরা বিক্রয়ের মধ্যে মূল্যের সমন্বয় নেই।



আশরাফুল/সা.এ.

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।