Bangal Press
ঢাকাThursday , 7 September 2023
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. ক্যাম্পাস
  6. খেলাধুলা
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. তথ্যপ্রযুক্তি
  10. বিনোদন
  11. ভ্রমণ
  12. মতামত
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা জগৎ
আজকের সর্বশেষ সবখবর

ছাগলের জন্য ট্রেনের টিকিট

ডেস্ক রিপোর্ট
September 7, 2023 5:50 am
Link Copied!

ভারতের ট্রেনে ঘটা নানা কাণ্ড মাঝেমধ্যে খবরের শিরোনাম হয়। বিশেষ করে সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয় এসব খবর। সম্প্রতি আবারও দেশটির ট্রেনের একটি ঘটনা আলোচনায়।
সংবাদমাধ্যম এনডিটিভির প্রতিবেদনে জানা যায়, এক নারী নিজের পাশাপাশি পোষ্য ছাগলের জন্যও ট্রেনের টিকিট কেটেছেন! যেখানে টিকিট না কেটে ট্রেনে ভ্রমণ অহরহ ঘটনা।
ওই নারী যাত্রীর সঙ্গে টিকিট চেকারের কথোপকথনের ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। অবনীশ শরণ নামের এক ব্যক্তি ভিডিওটি টুইটারে পোস্ট করেছেন। সঙ্গে ক্যাপশনে লিখেছেন, ‘পোষ্য ছাগলের জন্যও টিকিট কেটেছেন এই নারী। টিকিট পরীক্ষককে আবার তা জানাচ্ছেন। উনার হাসিমুখের দিকে দেখুন। চমৎকার।
ভিডিওতে দেখা যায়, টিকিট চেকার (টিটিই) এক নারী যাত্রীকে প্রশ্ন করছেন, টিকিট কেটেছেন কিনা? নারীর উত্তর ‘হ্যাঁ’। এরপর টিটিই প্রশ্ন করেন, ছাগলের জন্যও টিকিট কেটেছেন? এর জবাবে হেসে নারী জানান, হ্যাঁ কেটেছি তো। আপনি চেক করেন। এরপর টিটিই চেক করে দেখেন সত্যিই ওই নারী ছাগলের জন্য টিকিট কেটেছেন।
এই কথোপকথনের ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। ওই নারীর সততায় মুগ্ধ নেটিজেনরা। কমেন্টে একজন লিখেছেন, ‘উনার হাসিই সব কথা বলে দিচ্ছে। অপর একজন লিখেছেন, দেশের এমন মানুষই প্রয়োজন। আরেকজনের মন্তব্য, সততার সঙ্গে আর্থিক সঙ্গতির সম্পর্ক নেই, প্রমাণ করে দিলেন এই নারী।



বাঁধন/সিইচা/সাএ

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।