Bangal Press
ঢাকাThursday , 7 September 2023
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. ক্যাম্পাস
  6. খেলাধুলা
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. তথ্যপ্রযুক্তি
  10. বিনোদন
  11. ভ্রমণ
  12. মতামত
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা জগৎ
আজকের সর্বশেষ সবখবর

ফেনীর শ্রমিক লীগ নেতা কারাগারে 

ডেস্ক রিপোর্ট
September 7, 2023 3:11 pm
Link Copied!

ট্রাকে পরিবহনকৃত ফুল পেট সয়াবিন চুরির মামলায় ফেনী জেলা ট্রাক মিনি ট্রাক এবং শ্রমিক ইউনিয়নের সভাপতি মোহাম্মদ আলীকে  আজ বৃহস্পতিবার দুপুরে কারাগারে পাঠানো হয়েছে। ফেনীর সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট  আদালতের বিচারক মো. জাকির হোসাইন এই  আদেশে দেন।  আদালতে এপিপি সৈয়দ আবুল হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন ।  এর আগে শ্রমিক ইউনিয়নের সভাপতি মোহাম্মদ আলী এই মামলায় হাই কোট থেকে আগাম জামিনে ছিলেন।। 
লক্ষীপুরের রামগতি উপজেলার হাজী অজিউল্লাহ মিয়া ট্রেডার্সের সত্বাধিকারী আলতাফ হোসেন বাদী হয়ে  ফেনী মডেল থানায় দায়ের কৃত মামলার এজহার সূত্রে জানা যায়, সয়াবিন ভর্তি ট্রাকের হদিস না পেয়ে মোহাম্মদ আলীসহ ৩ জনের বিরুদ্ধে আত্মসাত ও প্রতারণার অভিযোগ তুলে ভুক্তভোগী আলতাফ হোসেন থানায় এজহার দিয়েছেন। 
মামলার এজাহার সূএ জানা গেছে , ৩০ এপ্রিল ফেনীর কসকা থেকে কুমিল্লার চান্দিনায় ৩১৫ বস্তা ফুল পেট সয়াবিন পাঠানোর জন্য ভূঞাঁ ট্রান্সপোর্টের একটি ট্রাক ভাড়া করা হয়। নিয়ম মোতাবেক ওই ট্রাক ৩ ঘন্টার মধ্যে কুমিল্লায় পৌঁছে মালামালগুলো চান্দিনার কাবিলাপুর মানহার অটো সয়াবিন এগ্রো লিমিটিড এর কাছে বুঝিয়ে দেয়া কথা ছিল। কিন্তুু দীর্ঘ ৬ ঘন্টা পরও সয়াবিনের ট্রাকটি চান্দিনায় পৌঁছেনি বলে মিল কর্তৃপক্ষ বাদী আলতাফ হোসেনকে জানায়। তিনি বিষয়টি ভূঞা ট্রান্সপোর্টের সত্বাধিকারীকে তাৎক্ষণিক বিষয়টি জানালেও তারা কোন সদুত্তর দিতে পারেনি।
বাদী আলতাফ হোসেন জানান, ওই ট্রাকে ১৩ লাখ ৫৩ হাজার ১শ টাকার সয়াবিন ছিলো। এসব সয়াবিন ট্রান্সপোর্টের মালিক মো. আলী, ড্রাইবার ইকবাল মিয়া ও হেলপার যোগসাজোশে আত্মসাত করেছে।



আশরাফুল/সা.এ.

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।