Bangal Press
ঢাকাThursday , 7 September 2023
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. ক্যাম্পাস
  6. খেলাধুলা
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. তথ্যপ্রযুক্তি
  10. বিনোদন
  11. ভ্রমণ
  12. মতামত
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা জগৎ
আজকের সর্বশেষ সবখবর

‘আপনাদের জন্য আমার জীবন দিতে এসেছি’

ডেস্ক রিপোর্ট
September 7, 2023 4:52 pm
Link Copied!

সারাদেশে প্রধানমন্ত্রী ও বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার বলিষ্ঠ নেতৃত্বে উন্নয়নের জোয়ার বইছে। বাজারসহ উপজেলা পরিষদ অন্ধকার ছিল আমি বিদ্যুৎতের আলোতে উন্নয়নের আলোতে আলোকিত হচ্ছে আর লুটপাট কারীরা বলে বেড়ায় দিনের বেলায় বাতি জ্বলে এরাই তাহিরপুরের শত্রু। ঐসব লুটপাট কারী দল শুধু নিজেদের আখের গোছাতে চায়। করতে চায় শুধু লুটপাট। 
এরাই চায় না তাহিরপুরের উন্নয়ন হউক,এদের চিনে রাখতে হবে আপনারাও চিনে রাখার আহবান জানান,উপজেলা পরিষদ চেয়ারম্যান করুনা সিন্ধু চৌধুরী বাবুল। তিনি আরও বলেন,সারা দেশে উন্নয়ন হলেও  তাহিরপুর উপজেলা বঞ্চিত হচ্ছে। গুরুত্বপূর্ণ উপজেলা পরিষদ ভবন নির্মাণের জন্য ৭ কোটি ও উপজেলা পরিষদের পুকুর দৃষ্টি নন্দন করার জন্য দু-কোটি টাকা বরাদ্দ বাতিল করা হয়েছে।
তাহিরপুরের উন্নয়ন চাইলে তাহিরপুরের একটা নেতা চাই তাহলেই প্রধানমন্ত্রী শেখ হাসিনা নেতৃত্ব তাহিরপুর উন্নয়ন মহা সড়কে আলো ছড়াবে। সবাই ঐক্য বদ্ধ থাকুন শেখ হাসিনা নেতৃত্বে আবারও নৌকায় ভোট দিয়ে বিজয়ী করতে হবে, অপ্রপ্রচার কারী ঐসব কুচক্রী মহল ও সরকারী বিরোধী চাঁদাবাজ,লুটেরাদের প্রতিহত করে বঙ্গবন্ধু সোনার বাংলা শেখা হাসিনা নেতৃত্ব ডিজিটাল বাংলাদেশ থেকে স্মার্ট বাংলাদেশ রুপান্তরিত হবে।  আমি নিতে আসি নি আমার জীবন দিতে এসেছি আপনাদের জন্য দেশের জন্য। আমার একটাই সম্পদ সত্যতা,নিষ্ঠা ও সৎ সাহস। আমি জেল খেঠেছি আমার পরিবারের সদস্যরা জেল খেঠেছে তুবুও পিছপা হয়নি। যার কারনে করুনা সিন্ধু চৌধুরী বাবুল জেলায় একপিছ।
সুনামগঞ্জের তাহিরপুর বাজার বনিক সমিতির নির্বাচনে নব নির্বাচিত কমিটির দায়িত্ব গ্রহণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার দুপুরে বাজারে বনিক সমিতির কায্যালয়ে নির্বাচন পরিচালনা কমিটির বন্যার্ঢ আয়োজনের মধ্য দিয়ে নবনির্বাচিত কমিটির সভাপতি সেলিম আখঞ্জি ও সাধারণ সম্পাদক পারভেজ জামানের হাতে দায়িত্ব হস্তান্তর করেন সাবেক সভাপতি আবিকুল ইসলাম ও সাধারণ সম্পাদক এরশাদ মিয়া। 
এসময় নবগঠিত কমিটিকে ফুলের মালা ও ক্রেস্ট দিয়ে বরন করেন প্রধান অতিথি উপজেলা পরিষদ চেয়ারম্যান করুনা সিন্ধু চৌধুরী বাবুল। এসময় তাহিরপুর বাজার বনিক সমিতির নির্বাচন নির্বাচন কমিশনার ও সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জুনাব আলী,উপজেলা প্রেসক্লাবে সভাপতি রমেন্দ্র নারায়ন বৈশাখ,উপজেলা আ,লীগের সাংগঠনিক সম্পাদক আলমগীর খোকন,এখলাছুর রহমান তারা,সমিতির সাবেক সভাপতি আবিকুল ইসলাম,সাধারণ সম্পাদক এরশাদ মিয়া,সদর ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান তোজাম্মিল হক নাসরুমসহ বাজার বনিক সমিতির সকল সদস্য ও স্থানীয় গন্যমান্য ব্যক্তিগন উপস্থিত ছিলেন।
গত ৩১শে আগষ্ট নির্বাচনে সভাপতি নির্বাচিত হয়েছেন সেলিম আখুঞ্জি ও সাধারণ সম্পাদক পারভেজ জামানসহ,সহ সভাপতি,সাধারণ সম্পাদক, সহসাধারণ সম্পাদক, একজন ক্যাশিয়ার, ক্রীড়া সম্পাদক, প্রচার সম্পাদক ও চার জন কার্যকরী কমিটির সদস্য নির্বাচিত হন।



আশরাফুল/সা.এ.

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।