Bangal Press
ঢাকাFriday , 8 September 2023
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. ক্যাম্পাস
  6. খেলাধুলা
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. তথ্যপ্রযুক্তি
  10. বিনোদন
  11. ভ্রমণ
  12. মতামত
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা জগৎ
আজকের সর্বশেষ সবখবর

মির্জাপুরে ৩৯ জনকে আ.লীগ নেতার মানবিক সহায়তা

ডেস্ক রিপোর্ট
September 8, 2023 1:28 pm
Link Copied!

মো .জোবায়ের হোসেন, মির্জাপুর (টাঙ্গাইল) থেকে: টাঙ্গাইলের মির্জাপুরে ৩৭ জন দুস্থ ও ২ জন শারীরিক প্রতিবন্ধীকে মানবিক সহায়তা দিলেন উপজেলা আওয়ামী লীগের সহ—সভাপতি আবুল কালাম আজাদ লিটন। তারই প্রতিষ্ঠিত স্বেচ্ছাসেবী সংগঠন ‘মানবতায় আমরা’ এর মাধ্যমে এই সহায়তা প্রদান করা হয়। 
শুক্রবার (৮ সেপ্টেম্বর) সকাল ১০টায় পৌরসদরের পুষ্টকামুরী দক্ষিণপাড়া এলাকায় আ.লীগ নেতা আবুল কালাম আজাদ লিটনের বাগান বাড়িতে এই সহায়তা কার্যক্রম অনুষ্ঠিত হয়। সহায়তা হিসেবে ৩৭ জনের প্রত্যেককে নগদ ৫ হাজার করে টাকা ও দুইজন শারীরিক প্রতিবন্ধীকে একটি করে হুইল চেয়ার দেয়া হয়।
এসময় উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আজহারুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের সহ—সভাপতি সৈয়দ ওয়াহিদ ইকবাল, ভাওড়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আমজাদ হোসেন, মহেড়া ইউপির সাবেক চেয়ারম্যান বাদশা মিয়া, পৌরসভার ৭নং ওয়ার্ডের কাউন্সিলর শামীম খান, গোড়াই ইউনিয়ন আ.লীগ (পশ্চিম) সাধারণ সম্পাদক মোশারফ হোসেন, জামুর্কী ইউনিয়ন আ.লীগের সভাপতি এ্যাডভোকেট ইলিয়াস আহমেদ, সাধারণ সম্পাদক রেজাউল করিম জরিপ, তরফপুর ইউনিয়ন আ.লীগের সভাপতি নাজিম উদ্দিন, আনাইতারা ইউনিয়ন আ.লীগের যুগ্ম—আহ্বায়ক বিরাজ আলী, আনাইতারা ইউনিয়ন যুবলীগের সভাপতি সেকান্দার আলী, গোড়াই ইউনিয়ন যুবলীগ (পশ্চিম) সভাপতি সাইফুজ্জামান সোহেলসহ মানবতায় আমরা সংগঠনের সকল সদস্যরা উপস্থিত ছিলেন।



শাকিল/সাএ

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।