Bangal Press
ঢাকাSaturday , 9 September 2023
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. ক্যাম্পাস
  6. খেলাধুলা
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. তথ্যপ্রযুক্তি
  10. বিনোদন
  11. ভ্রমণ
  12. মতামত
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা জগৎ
আজকের সর্বশেষ সবখবর

মেহেরপুরে রাতের আঁধারে ২বিঘা জমির তুলা কর্তন

ডেস্ক রিপোর্ট
September 9, 2023 9:50 am
Link Copied!

মেহেরপুরে রাতের আঁধারে দুই বিঘা জমির তুলা কর্তনের অভিযোগ উঠেছে। মেহেরপুরের গাংনী উপজেলার বেতবাড়ীয়ার গ্রামের মাঠপাড়া নামক মাঠে শাহাব উদ্দীনের দুই বিঘা জমির তুলা কেটেছে দুর্বৃত্তরা। 
শুক্রবার (৮ সেপ্টেম্বর) দিবাগত মধ্যে রাতে কৃষক শাহাবুদ্দিনের দুই বিঘা জমির তুলা কর্তনের ঘটনা ঘটেছে।
স্থানীয়রা জানায়, মাটি বহন করা গাড়ি তুলার জমির উপর দিয়ে যেতে না দেওয়ায় রাতের আঁধারে দুই বিঘা জমির তুলা কর্তন করেছে। এতে তিন লক্ষ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে। একটি চক্র বেশ কিছুদিন ধরে এলাকার বিভিন্ন মাঠে ভেকু দিয়ে মাটি কেটে বিভিন্ন ইটভাটায় মাটি বিক্রি করে আসছে। কৃষকদের তিন ফসলের জমি নষ্ট করছে তারা। একাধিকবার প্রশাসনের কাছে লিখিত অভিযোগ করেও কোন ব্যবস্থা গ্রহণ করেনি।
শাহাব উদ্দীন জানান, তুলার জমির উপর দিয়ে মাটি বহন করা গাড়ি নিয়ে যেতে নিষেধ করাই, দুই বিঘা জমির তুলা কর্তন করেছে আলেহিম, আশরাফুল মোল্লা ও আরিফ। অপরাধীদের আইনের আওতায় নিয়ে দৃষ্টান্তমূলক শাস্তির দেওয়া হবে। এমনটাই আশা করছে তিনি।
আলেহিম জানান,পাশে আশরাফুল মোল্লার জমিতে মাটি কাটছিল দেওয়াই আমরা চলে এসেছি। তৃতীয় পক্ষের লোকজন তুলা কেটে আমাদের উপর দোষ চাপচ্ছে।
গাংনী থানার ওসি তদন্ত মনোজিৎ কুমার নন্দী জানান, খবর শুনে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে, লিখিত অভিযোগ পেলে তদন্ত-পূর্বক ব্যবস্থা নেয়া হবে। 
 



শাকিল/সাএ

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।