Bangal Press
ঢাকাSaturday , 9 September 2023
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. ক্যাম্পাস
  6. খেলাধুলা
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. তথ্যপ্রযুক্তি
  10. বিনোদন
  11. ভ্রমণ
  12. মতামত
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা জগৎ
আজকের সর্বশেষ সবখবর

সরকার খালেদাকে তিলে তিলে মারার চেষ্টা করছে: গয়েশ্বর

ডেস্ক রিপোর্ট
September 9, 2023 2:03 pm
Link Copied!

সরকার বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে তিলে তিলে মারতে ও রাজনীতি থেকে বিতাড়িত করার চেষ্টা করছে বলে অভিযোগ করেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়। শনিবার (৯ সেপ্টেম্বর) বিকেলে সরকার পতনের এক দফা দাবি আদায়ের লক্ষে ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ বিএনপি আয়োজিত গণমিছিল শেষে সমাবেশে তিনি এ মন্তব্য করেন।
গয়েশ্বর বলেন, সরকার খালেদা জিয়াকে তিলে তিলে মারার চক্রান্ত করছে। তাকে সুচিকিৎসা দেওয়া হচ্ছে না। মনে রাখতে হবে, খালেদা জিয়ার মুক্তি মানেই গণতন্ত্রের মুক্তি।
তিনি বলেন, আমরা যখন আন্দোলনের কর্মসূচি দিই তখন রাস্তায় এত নেতাকর্মী কোথায় থাকে? নেতাকর্মী মাঠে থাকলে পুলিশ সাহস পাবে না। আমাদের নেতা ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান যে আন্দোলনের ডাক দিয়েছেন, এই আন্দোলনে সকলকে সক্রিয়ভাবে মাঠে থাকতে হবে। আমরা সবাই যদি মাঠে নামে পৃথিবীর এমন কোনো শক্তি নাই আমাদের আটকাতে পারবে। তাই রাজপথে লড়াই করার দরকার। রাজপথেই সরকার বিরোধী আন্দোলনের ফয়সালা করতে হবে।
শনিবার দুপুর আড়াইটায় ঢাকা মহানগর উত্তর বিএনপির উদ্যোগে রামপুরা বেটার লাইফ লাইফ হাসপাতালের সামনে থেকে ও দক্ষিণের উদ্যোগে কমলাপুর থেকে সরকারের পদত্যাগ ও খালেদা জিয়ার মুক্তির এক দফা দাবি নিয়ে গণমিছিল শুরু করে বিএনপি। মিছিলে সরকারের পদত্যাগ ও বিএনপি প্রধান খালেদা জিয়ার মুক্তি ও উন্নত চিকিৎসার দাবি সম্বলিত বিভিন্ন ব্যানার ও প্ল্যাকার্ড বহন করেন নেতাকর্মীরা। মিছিলের পর সংক্ষিপ্ত সমাবেশ চলছে। এতে বক্তব্য দিচ্ছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরসহ সিনিয়র নেতারা।



আশরাফুল/সা.এ.

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।