Bangal Press
ঢাকাSaturday , 9 September 2023
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. ক্যাম্পাস
  6. খেলাধুলা
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. তথ্যপ্রযুক্তি
  10. বিনোদন
  11. ভ্রমণ
  12. মতামত
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা জগৎ
আজকের সর্বশেষ সবখবর

সরিষাবাড়ীতে নৌকা প্রতীকে মনোনয়ন দাবীতে সমাবেশ অনুষ্ঠিত

ডেস্ক রিপোর্ট
September 9, 2023 2:17 pm
Link Copied!

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে জামালপুর-৪ (সরিষাবাড়ী) আসনে বিশিষ্ট শিক্ষাবিদ আলহাজ অধ্যক্ষ মোঃ আবদুর রশীদএর নৌকা প্রতীকে মনোনয়নের দাবীতে উপজেলা আওয়ামী লীগ ও এর অঙ্গ ও সহযোগী সংগঠনের ব্যানারে দেড় সহশ্রাধিক মোটর শোভাযাত্রা ও বিশাল সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। শনিবার (৯ সেপ্টেম্বর) বিকেলে ভাটারা কলেজ মাঠে বিশাল সমাবেশ অনুষ্ঠিত হয়।
উপজেলা আওয়ামী লীগ অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা বিএনপি জামাতের দেশ বিরোধী ষড়যন্ত্র, সরকারের বহুমূখী উন্নয়ন প্রচার এবং জামালপুর-৪ (সরিষাবাড়ী) আসনে আলহাজ অধ্যক্ষ মোঃ আবদুর রশীদ এর নৌকা প্রতীকে মনোনয়নের দাবীতে পিংনা হতে একটি মোটর শোভাযাত্রা শুরু করে। উপজেলার প্রতিটি ইউনিয়নের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে ভাটারা কলেজ মাঠে বিশাল সমাবেশ অনুষ্ঠিত হয়।
উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি অধ্যক্ষ ছরোয়ার জাহানের সভাপতিত্বে সমাবেশে প্রধান অতিথি ছিলেন বঙ্গবন্ধু শিক্ষা ও গবেষণা পরিষদের কেন্দ্রীয় কমিটির প্রেসিডিয়াম সদস্য এবং তেঁজগাও থানা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি আলহাজ অধ্যক্ষ মোঃ আবদুর রশীদ। বিশেষ অতিথি ছিলেন উপজেলা আওয়ামীলীগের সহসভাপতি পৌর মেয়র মনির উদ্দিন।
সমাবেশে প্রধান বক্তা ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যক্ষ ড. হারুন অর রশীদ। সরিষাবাড়ী কলেজের উপাধ্যক্ষ ও পৌর আওয়ামী লীগের সভাপতি উপাধ্যক্ষ মিজানুর রহমান মিজানএর সঞ্চালনায় আরও বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক তরিকুল ইসলাম নিটোল, ভাটারা ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আতিকুল ইসলাম দুলাল, বীর মুক্তিযোদ্ধা গোলাম মোস্তফা ঠাকুর প্রমূখ।
দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে সরিষাবাড়ী আসনে নৌকা প্রতীকে আলহাজ অধ্যক্ষ মোঃ আবদুর রশীদএর মনোনয়নের দাবীতে স্থানীয় বীর মুক্তিযোদ্ধা, উপজেলা আওয়ামী লীগ অঙ্গ ও সহযোগী সংগঠনের বিপুল সংখ্যক নেতাকর্মী অংশনেন।



সালাউদ্দিন/সাএ

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।