Bangal Press
ঢাকাMonday , 11 September 2023
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. ক্যাম্পাস
  6. খেলাধুলা
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. তথ্যপ্রযুক্তি
  10. বিনোদন
  11. ভ্রমণ
  12. মতামত
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা জগৎ
আজকের সর্বশেষ সবখবর

সাঈদীকে নিয়ে পোস্ট, অব্যাহতি পাওয়া ২ নেতাকে দলে ভেড়াল ছাত্রলীগ

ডেস্ক রিপোর্ট
September 11, 2023 9:11 am
Link Copied!

মানবতাবিরোধী অপরাধের মামলায় আমৃত্যু কারাদণ্ড পাওয়া জামায়াতে ইসলামীর নায়েবে আমির দেলাওয়ার হোসাইন সাঈদীর মৃত্যুতে শোক প্রকাশ করে ফেসবুকে পোস্ট দেয়ায় অব্যাহতি পাওয়া পাঁচ ছাত্রলীগ নেতার মধ্যে দুজনের অব্যাহতি আদেশ প্রত্যাহার করেছে উপজেলা ছাত্রলীগ।
রবিবার (১০ সেপ্টেম্বর) রাতে সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলা ছাত্রলীগের এক জরুরি সভায় ওই সিদ্ধান্ত নেয়া হয়। উপজেলা ছাত্রলীগের সভাপতি আব্দুল মুকিত ও সাধারণ সম্পাদক তাহা আহমদের স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।
অব্যাহতি প্রত্যাহার আদেশ পাওয়া ছাত্রলীগ নেতারা হলেন- উপজেলার চিলাউড়া-হলদিপুর ইউনিয়ন ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক মোজাহিদ আহমদ ও মিরপুর ইউনিয়ন ছাত্রলীগ নেতা ফাহিম হোসাইন। 
উপজেলা ছাত্রলীগ সভাপতি আব্দুল মুকিত গণমাধ্যমকে বলেন, ‘সংগঠনের শৃঙ্খলা ও নীতি আদর্শ পরিপন্থী কোনো কার্যকলাপের সঙ্গে পুনরায় আর জড়িত হবেন না শর্তে ওই দুই নেতা লিখিত আবেদন করেছিলেন। এর প্রেক্ষিতে তাদের ওপর থেকে অব্যাহতি আদেশ প্রত্যাহার করা হয়েছে। তবে, ভবিষ্যতে কাউকে এমন ছাড় দেয়া হবে না।’ 
উল্লেখ্য, মানবতাবিরোধী অপরাধে আমৃত্যু কারাদণ্ডপ্রাপ্ত জামায়াত নেতা দেলাওয়ার হোসাইন সাঈদীর মৃত্যুতে শোক প্রকাশ করে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে পোস্ট দেয়ায় গত ২১ আগস্ট সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার ছাত্রলীগের পাঁচ নেতাকে সাংগঠনিক পদ থেকে অব্যাহতি দেয়া হয়েছে।



বাঁধন/সিইচা/সাএ

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।