Bangal Press
ঢাকাTuesday , 30 May 2023
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. ক্যাম্পাস
  6. খেলাধুলা
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. তথ্যপ্রযুক্তি
  10. বিনোদন
  11. ভ্রমণ
  12. মতামত
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা জগৎ
আজকের সর্বশেষ সবখবর

সুলতানপুরের তোফাজ্জল রুমান রুনি

Link Copied!

আগামী ২ জুন মুক্তি পেতে যাচ্ছে ‘সুলতানপুর’ সিনেমা। সৈকত নাসিরের পরিচালনায় পলিটিক্যাল থ্রিলার সিনেমাটি এরই মধ্যে বেশ আলোচনা তৈরি করেছে। গান ও ট্রেলার প্রকাশের পর সিনেমাটি দর্শকের আগ্রহে রয়েছে। এ সিনেমায় তোফাজ্জল চরিত্রে দেখা যাবে রুমান রুনিকে। চরিত্রটি নিয়ে বেশ আশাবাদী তিনি। দর্শককে মুগ্ধ করবে এই রহস্যময় চরিত্রটি।

আরও পড়ুন: ‘১৯৭১ সেইসব দিন’র মুক্তি ১৮ আগস্ট

রুমান রুনিকে মিডিয়া পাড়ার সবাই তরুণ প্রজন্মের নাটক নির্মাতা হিসেবে চেনেন। ২০০৪ সালে রুমান রুনি সহকারী পরিচালক হিসেবে মিডিয়াতে যাত্রা শুরু করেন। ২০০৯ সালে প্রথম টিভি নাটক পরিচালনা করেন। ২০১৯ সালে টিভি নাটকে প্রথম অভিনয় করেন। বেশ কিছু টিভি নাটক ও বিজ্ঞাপনচিত্রেও দেখা গেছে তাকে।

এবার তিনি সৈকত নাসিরের প্রেরণায় নাম লেখালেন সিনেমায়। চরিত্রটিও পেয়েছেন মনের মতো। রুনি বলেন, ‘পরিচালক সৈকত নাসিরকে অনেক ধন্যবাদ। তিনি আমাকে ‘সুলতানপুর’ সিনেমায় চ্যালেঞ্জিং চরিত্রে সুযোগ করে দিয়েছেন। আমার বিশ্বাস, সিনেমাটি অনেক ভালো করবে। অনেকগুলো চরিত্রের ভিড়ে আমার চরিত্রটিও বিনোদিত করবে দর্শককে।’

আরও পড়ুন: আবারও ঢাকার মঞ্চে ‘ক্রাচের কর্নেল’

সীমান্তের রোমাঞ্চকর গল্প নিয়ে তৈরি হয়েছে ‘সুলতানপুর’ সিনেমা। পরতে পরতে আছে উত্তেজনা। সীমান্ত মানেই বহু সংস্কৃতির মেলবন্ধন। বিচিত্র বাণিজ্যের মেঘ ওড়ে এই অঞ্চলের আকাশে-বাতাসে। সীমান্ত এলাকার চোরাচালান, বাটপারি, ক্ষমতার বড়াই, মাদক পাচার নিত্যদিনের ঘটনা। রুমান রুনির অভিনীত চরিত্রটি এমন রহস্য আর রোমাঞ্চে ঠাসা।

আরও পড়ুন: ফাঁস হওয়া ভিডিও নিয়ে যা বললেন সুনেরাহ

আসাদ জামানের চিত্রনাট্যে ও সংলাপে সিনেমায় আরও অভিনয় করেছেন আশিষ খন্দকার, ফারুক সুমন, অধরা খান, মৌমিতা মৌ, সাঞ্জু জন, হাসু ইমরান, বিলাশ খান, শাহিন মৃধা প্রমুখ।

এমআই/এমএমএফ/এমএস

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।