Bangal Press
ঢাকাFriday , 2 February 2024
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. ক্যাম্পাস
  6. খেলাধুলা
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. তথ্যপ্রযুক্তি
  10. বিনোদন
  11. ভ্রমণ
  12. মতামত
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা জগৎ
আজকের সর্বশেষ সবখবর

মারা যাওয়ার আগে কী করেছিলেন পুনম পান্ডে

Link Copied!

মাত্র ৩২ বছর বয়সেই মারা গেছেনভা রতের আবেদনময়ী মডেল, অভিনেত্রী ও অন্তর্জাল তারকা পুনম পান্ডে। বৃহস্পতিবার রাতে সার্ভিকাল ক্যানসারে মৃত্যু হয়েছে এই অভিনেত্রীর। 
পুনম পান্ডের ম্যানেজার ইনস্টাগ্রামে তার মৃত্যু সংবাদ নিশ্চিত করেছেন। তিনি লিখেছেন, ‘আজকের সকালটা আমাদের কাছে খুবই কঠিন। অত্যন্ত দুঃখের সঙ্গে জানাচ্ছি, আমরা পুনম পান্ডেকে হারালাম। উনি ক্যানসার আক্রান্ত ছিলেন। তবে এই কঠিন সময়ে আমরা অনুরোধ করছি কোনওরকমভাবে বিরক্ত না করতে। পুনমের আত্মার শান্তি কামনা করুন।’ 
এদিকে মৃত্যুর আগে সামাজিক যোগাযোগ মাধ্যমে পুনমকে গ্ল্যামারাস লুকেই দেখা মিলেছে। ইনস্টাগ্রামে একটি ভিডিও প্রকাশ করেছিলেন অভিনেত্রী। যেখানে পুনমকে সাদা ব্র্যালেট এবং কালো প্যান্টে দেখা যায়। তিনি গোয়ায় সমুদ্র সৈকতে একটি জাহাজের পার্টিতে অংশ নিয়েছিলেন। 

পুনমের সেই ভিডিও ভক্তদের হৃদয়ে ঝড় তুলেছে। কারণ অভিনেত্রীকে সেই ভিডিওতে দেখেও বোঝার উপায় নেই, তিনি জরায়ু ক্যান্সারের মতো মারাত্মক রোগের সঙ্গে লড়ছিলেন।
উল্লেখ্য, সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয় ছিলেন পুনম পান্ডে। বিশেষত, নীল দুনিয়ার সঙ্গে জড়িয়ে থাকা এই তারকা মাঝেমধ্যেই বিতর্কে জড়িয়েছেন। এছাড়া খোলামেলা পোশাকের কারণে বারবার বিতর্কের মুখে পড়তে হয়েছে। তবে এসব কোনো কিছুকেই পাত্তা দিতেন না এই অভিনেত্রী।
২০১১ সালে তার এক ভিডিও বার্তা বেশ আলোচনা-সমালোচনার জন্ম দিয়েছিল। সে সময় তিনি বলেন, ভারত বিশ্বকাপ জিতলে তিনি নগ্ন হবেন। তারপরেই চর্চায় আসেন পুনম। বি এবং সি গ্রেড ছবিতেই বেশি দেখা গিয়েছে তাকে। 
২০১৩ সালে ‘নাশা’ সিনেমার মাধ্যমে বলিউডে পা রাখেন পুনম। তাছাড়া, অভিনয় জগতে বিশেষ ছাপ ফেলতে পারেননি তিনি।



রার/সা.এ

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।