Bangal Press
ঢাকাSunday , 4 February 2024
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. ক্যাম্পাস
  6. খেলাধুলা
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. তথ্যপ্রযুক্তি
  10. বিনোদন
  11. ভ্রমণ
  12. মতামত
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা জগৎ
আজকের সর্বশেষ সবখবর

কাটলো আতঙ্ক, চাকা ঘুরলো মেট্রোরেলের

ডেস্ক রিপোর্ট
February 4, 2024 10:59 am
Link Copied!

যান্ত্রিক ত্রুটির কারণে প্রায় দেড় ঘণ্টা বন্ধ থাকার পর আবার মেট্রোরেল চলাচল শুরু হয়েছে। এতে হাফ ছেড়ে বাঁচলেন আটকে পড়া যাত্রীরা। রোববার (৪ ফেব্রুয়ারি) বিকেলে বিষয়টি জানিয়েছেন এমআরটি লাইন-৬ এর দায়িত্বশীল এক কর্মকর্তা।
এর আগে রোববার দুপুর ২টা ৪০ মি‌নি‌টে বন্ধ হ‌য়ে যায় চলন্ত ট্রেন। ট্রেনে এবং স্টেশ‌নে আটকা প‌ড়া হাজার হাজার যাত্রী দু‌র্ভোগ পোহান। এরপর আজ বিকেল ৪ টায় মেট্রোরেলের চলাচল শুরু হয়েছে। 
মেট্রোরেলের এক যাত্রী বলেন, মিরপুর থে‌কে প্রেস ক্লা‌বের দি‌কে যা‌চ্ছেন তিনি। দুপুর ২টা ৪০ মি‌নি‌টে শেওড়াপাড়া স্টেশ‌নের কিছু আ‌গে চল‌তি ট্রেন হঠাৎ থে‌মে যায়। ট্রেনে হাজা‌রো যাত্রী ছি‌লেন। সেখানে দেড় ঘণ্টার ম‌তো ট্রেন আট‌কে ছিল। যাত্রীরা অ‌নে‌কে ট্রেন থেকে নে‌মে যান।
মে‌ট্রো‌রে‌লের নির্মাণ ও প‌রিচালনার দা‌য়ি‌ত্বে থাকা ডিএম‌টি‌সিএল সূত্র জানিয়েছে, শেওড়াপাড়া কাজীপাড়া এলাকার মাঝামাঝি জায়গায় মেট্রোরেলের ক্যাবল ছিড়ে যাওয়ায় ট্রেন চলাচল বন্ধ হ‌য়ে যায়। এদিকে ডিএম‌টি‌সিএল বার্তা দি‌য়ে‌ছে, জরু‌রি বোতাম টেপার কার‌ণে ট্রেন বন্ধ হ‌য়ে যায়।
তবে এ বিষয়ে মেট্রোরেল কর্তৃপক্ষের কোনো কর্মকর্তা সাংবাদিকদের সঙ্গে কথা বলতে রাজি হয়নি।
এদিকে ট্রেন চলাচল বন্ধ থাকায় অনেক স্টেশন বন্ধ করে দেয় কর্তৃপক্ষ। ফলে যাত্রীরা স্টেশনে প্রবেশ করতে পারেননি। তবে আগে যারা স্টেশনে ঢুকেছিলেন তারা ভেতরে অবস্থান করেন।



রার/সা.এ

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।