Bangal Press
ঢাকাWednesday , 7 February 2024
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. ক্যাম্পাস
  6. খেলাধুলা
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. তথ্যপ্রযুক্তি
  10. বিনোদন
  11. ভ্রমণ
  12. মতামত
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা জগৎ
আজকের সর্বশেষ সবখবর

অপূর্ণই রয়ে গেল আহমেদ রুবেলের ইচ্ছা

Link Copied!

এক সময়ের জনপ্রিয় অভিনেতা আহমেদ রুবেল মাঝে কাজ কমিয়ে দিয়েছিলেন। এরপর আবার ফিরেন এবং নিয়মিত হন। তিনি চাইতেন, কম কাজ করলেও মনে রাখার মতো চরিত্রে অভিনয় করবেন। কিন্তু আরও বৈচিত্র্যময় চরিত্রে তার অভিনয়ের ইচ্ছা অপূর্ণই রয়ে গেল। আজ সন্ধ্যায় হঠাৎই মৃত্যুর কোলে ঢলে পড়েন অভিনেতা।
এক সাক্ষাৎকারে আহমেদ রুবেল বলেছিলেন, ‘আমি ক্যারিয়ারে কম সিনেমা-নাটকে অভিনয় করেছি। এর প্রধান কারণ, চরিত্রের ধরন বুঝে বেছে বেছে অভিনয় করেছি। বৈচিত্র্যময় চরিত্র ছাড়া কাজ করিনি। একই ধরনের চরিত্রে বারবার অভিনয় করিনি। ভবিষ্যতেও অবশ্যই দর্শকেরা আরও বৈচিত্র্যময় চরিত্রে আমাকে দেখবেন।’
হৃদরোগে আক্রান্ত হয়ে আজ বুধবার সন্ধ্যা ছয়টার দিকে না ফেরার দেশে চলে যান এক সময়ের জনপ্রিয় অভিনেতা আহমেদ রুবেল। তার মৃত্যুর খবরটি নিশ্চিত করেছেন পরিচালক নুরুল আলম আতিক।
এদিন সন্ধ্যায় অভিনেতার ‘পেয়ারার সুবাস’ সিনেমার বিশেষ প্রদর্শনী ছিল। এ প্রদর্শনীতেই যোগ দিতে নিজে গাড়ি চালিয়ে রাজধানীর পান্থপথের বসুন্ধরা সিটি শপিং কমপ্লেক্সে এসেছিলেন আহমেদ রুবেল। নুরুল আলম আতিককে সঙ্গে নিয়ে কমপ্লেক্সের লিফটে উঠার সময় হুট করে অচেতন হয়ে পড়েন রুবেল। এরপর তাকে স্কয়ার হাসপাতালে নেওয়া হলে চিকিৎসরা অভিনেতাকে মৃত ঘোষণা করেন। হঠাৎ চলে যাওয়ায় দেখে যেতে পারলেন না নিজের সিনেমাটিও।



বাঁধন/সিইচা/সাএ

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।