Bangal Press
ঢাকাTuesday , 13 February 2024
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. ক্যাম্পাস
  6. খেলাধুলা
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. তথ্যপ্রযুক্তি
  10. বিনোদন
  11. ভ্রমণ
  12. মতামত
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা জগৎ
আজকের সর্বশেষ সবখবর

হারুনের কাছে যাদের নাম উল্লেখ করে অভিযোগ দিলেন মুশতাক-তিশা

ডেস্ক রিপোর্ট
February 13, 2024 11:13 am
Link Copied!

পরপর দুইদিন বইমেলায় গিয়ে অপ্রীতিকর ঘটনার সাক্ষী হওয়ার পর আলোচিত দম্পতি খন্দকার মুশতাক আহমেদ ও সিনথিয়া ইসলাম তিশা দম্পতি ঢাকা মহানগর গোয়েন্দা (ডিবি) পুলিশ কার্যালয়ে গিয়েছেন।
সোমবার (১২ ফেব্রুয়ারি) বিকেলে ডিএমপির অতিরিক্ত কমিশনার (গোয়েন্দা) মোহাম্মদ হারুন অর রশীদের সঙ্গে সাক্ষাৎ করে নিজেদের নিরাপত্তার চেয়ে অভিযোগপত্র দিয়েছেন। সে সঙ্গে অভিযুক্তদের বিরুদ্ধে ব্যবস্থা নিতে অনুরোধ জানিয়েছেন এই দম্পতি।
ডিবিপ্রধান হারুন অর রশীদকে দেওয়া অভিযোগপত্রে মুশতাক আহমেদ বলেন, গত ৯ ফেব্রুয়ারি বইমেলায় গেলে কিছু উচ্ছৃঙ্খল যুবক আমাদের বিরুদ্ধে স্লোগান দিতে থাকে। একপর্যায়ে তাদের মধ্যে থেকে কিছু অজ্ঞাতনামা যুবক আমার স্ত্রী তিশাকে অশালীন ভাষায় উত্যক্ত করতে থাকে। আবার বইমেলায় গেলে আমার স্ত্রীকে প্রাণে মারার হুমকি দেয়।
তিনি অভিযোগপত্রে আরও বলেন, স্লোগান দিয়ে বইমেলা থেকে বের করার ভিডিও ফেসবুকের তিনটি পেজ (এম আক্কাস, Channel Satkahon News ও Seltv) থেকে ছড়িয়ে দেওয়া হয়, যার ফলে আমার এবং আমার স্ত্রীর ভাবমূর্তি চরমভাবে ক্ষুণ্ন হয়েছে।
এর আগে নিরাপত্তা চেয়ে শাহবাগ থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেছিলেন মুশতাক-তিশা। গতকাল রবিবার গভীর রাতে এক ভিডিও বার্তায় বাঁচার আকুতি জানিয়েছেন অসম বিয়ের ঘটনায় আলোচিত মুশতাক-তিশা দম্পতি। সোমবার রাত ১টা ৩০ মিনিটে দেশ রূপান্তরের কাছে পাঠানো এক ভিডিও বার্তায় তারা এই আকুতি জানান। যেখানে আইন শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সহযোগিতা চেয়েছেন।



রার/সা.এ

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।