Bangal Press
ঢাকাFriday , 16 February 2024
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. ক্যাম্পাস
  6. খেলাধুলা
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. তথ্যপ্রযুক্তি
  10. বিনোদন
  11. ভ্রমণ
  12. মতামত
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা জগৎ
আজকের সর্বশেষ সবখবর

জায়েদ খানকে দেখতে গিয়ে শাটারের নিচে পড়ে আহত ২

ডেস্ক রিপোর্ট
February 16, 2024 4:19 am
Link Copied!

বর্তমান সময়ে শোবিজের আলোচিত-সমালোচিত নাম জায়েদ খান। নানা কর্মকাণ্ড করে কিছুদিন পরপরই সংবাদের শিরোনামে আসেন তিনি।
বৃহস্পতিবার (১৫ ফেব্রুয়ারি) বিকেলে সাভারে একটি শোরুম উদ্বোধন করতে গিয়েছিলেন এই নায়ক। কিন্তু শপিং কমপ্লেক্সের প্রবেশপথেই ভক্তদের চাপের মুখে পড়েন অভিনেতা। এ সময় জায়েদ খানকে দেখতে হাজির হয় হাজারও ভক্ত। তারা হই-হুল্লোড় শুরু করেন।
পুলিশ ও দেহরক্ষীর সহায়তায় রক্ষা পান জায়েদ খান। ঘটনার এখানে শেষ হলেও পারতো। একপর্যায়ে ‘সোনার চর’খ্যাত অভিনেতাকে নেওয়া হয় শপিং কমপ্লেক্সের তৃতীয় তলায়। সেখানে তালা মেরে রাখা হয় তাকে।
জানা গেছে, তালা ভেঙে জায়েদ খানকে দেখার চেষ্টা করেন ভক্তরা। এ সময় শাটার ভেঙে পড়ে আহত হন দুজন। আহতদের এনাম মেডিকেলে কলেজ ও হাসপাতালে পাঠানো হয়েছে।
এ বিষয়ে জানতে জায়েদ খানকে ফোন করা হলে তিনি বলেন, আমি একটি ছেলেদের ফ্যাশন হাউজ ওপেন করতে গিয়েছিলাম। তখন এ ঘটনা ঘটে। শাটার ভেঙে পড়ে দুজন আহত হয়েছেন। তাদের হাসপাতালে পাঠানো হয়েছে।



বাঁধন/সিইচা/সাএ

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।