Bangal Press
ঢাকাSunday , 3 March 2024
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. ক্যাম্পাস
  6. খেলাধুলা
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. তথ্যপ্রযুক্তি
  10. বিনোদন
  11. ভ্রমণ
  12. মতামত
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা জগৎ
আজকের সর্বশেষ সবখবর

গুঁড়িয়ে দেওয়া হলো ৪০০ কোটির বাড়ি

Link Copied!

ভারতীয় মদ ব্যবসায়ী প্রয়াত পন্টি চাড্ডার প্রায় ৪০০ কোটি রুপির খামারবাড়ি গুঁড়িয়ে দিয়েছে দিল্লি উন্নয়ন কর্তৃপক্ষ (ডিডিএ)। শুক্র ও শনিবার অভিযান চালিয়ে এই বিশাল খামারবাড়ি ভাঙা হয়েছে বলে জানিয়েছেন ডিডিএ কর্মকর্তারা। খবর এনডিটিভির।
কর্মকর্তারা বলছেন, সরকারি জমি পুনরুদ্ধার করতে অনুমতিহীন দখল ও অবৈধ স্থাপনা উচ্ছেদ কার্যক্রমের অংশ হিসেবে মদ ব্যবসায়ী প্রয়াত পন্টি চাড্ডা ওরফে গুরদীপ সিংয়ের খামারবাড়ি গুঁড়িয়ে দেওয়া হয়েছে। ছতারপুরে প্রায় ১০ একর এলাকাজুড়ে অবস্থিত বাড়িটির বাজারমূল্য ৪০০ কোটি রুপি।
চলমান উচ্ছেদ অভিযানে শুক্রবার পাঁচ একর জমি উদ্ধার করা হয়। এরপর শনিবার খামারবাড়ির ভবনটি ভেঙে ফেলা হয়েছে। তবে এই উচ্ছেদ অভিযান নিয়ে তাৎক্ষণিকভাবে কোনো মন্তব্য করেনি চাড্ডা ওয়েভ গ্রুপ।
এর আগে গত ১৩ থেকে ১৭ জানুয়ারি উত্তর দিল্লির গোকুলপুরীতে উচ্ছেদ অভিযান পরিচালনা করেছিল ডিডিএ। ওই অভিযানে প্রায় চার একর জমির ওপর নির্মিত অবৈধ শোরুমসহ অনুমতি ছাড়া দখল করে নির্মিত বিভিন্ন স্থাপনা গুঁড়িয়ে দেওয়া হয়েছিল।



রার/সা.এ

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।