Bangal Press
ঢাকাFriday , 2 June 2023
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. ক্যাম্পাস
  6. খেলাধুলা
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. তথ্যপ্রযুক্তি
  10. বিনোদন
  11. ভ্রমণ
  12. মতামত
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা জগৎ
আজকের সর্বশেষ সবখবর

পাকিস্তানে আট বছরের আফগান শিশুকে ধর্ষণ

Link Copied!

পাকিস্তানের ইসলামাবাদে আট বছরের এক আফগান শিশু ধর্ষণের শিকার হয়েছে। এ ঘটনার পর অভিযুক্ত ধর্ষণকারী সেখান থেকে পালিয়ে যেতে সক্ষম হয়েছে। খবর জিও নিউজের।

ধর্ষণের শিকার শিশুটিকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। পরীক্ষা-নিরীক্ষা শেষে চিকিৎসকরা ধর্ষণের বিষয়টি নিশ্চিত করেছেন।

আরও পড়ুন>মঞ্চে হোঁচট খেয়ে পড়ে গেলেন বাইডেন

নির্যাতিতার বাবার অভিযোগেরভিত্তিতে শাহজাদ টাউন পুলিশ অজ্ঞাত ধর্ষকের বিরুদ্ধে পাকিস্তান দণ্ডবিধির ৩৭৭ ও ৩৭৭/বি ধারায় মামলা দায়ের করেছে। কিন্তু ধর্ষককে এখনো গ্রেফতার করা যায়নি।

প্রতিবেদনে বলা হয়েছে, ভুক্তভোগীর বাবা আফগানিস্তানের জালালাবাদ থেকে আসা হাজার গুল এরই মধ্যে শাহজাদ টাউন থানায় মামলা দায়ের করেছেন। গত কয়েক মাস ধরে পরিবার নিয়ে সেখানের মরিয়ম মসজিদের কাছে বসবাস করছেন তিনি।

আরও পড়ুন>ঋণখেলাপির হাত থেকে বাঁচলো মার্কিন সরকার

মামলার এজাহারে বাদী জানিয়েছেন, ঘটনার সময় আমি ও আমার ভাই বাড়িতেই ছিলাম। রাস্তার দিকে শব্দ শুনে আমরা দৌড়ে যাই। এসময় একজনকে দৌড়াতে দেখে থামানোর চেষ্টা করি। কিন্তু সে আমাদের হাতের নাগালের বাইরে চলে যায়।

এরপর আমরা যেখানে মানুষ জড়ো হয়েছে সেখানে যাই। গিয়ে দেখি আমার মেয়ে কাঁদছে।

এরপর শিশুটি তার ওপর যে নির্যাতন হয়েছে সেটার বর্ণনা দিতে গিয়ে জানায়, আমি বাড়ির পাশেই খেলছিলাম। কিন্তু অভিযুক্ত ব্যক্তি জোরপূর্বক একটি নির্মাণাধীন বাড়িতে নিয়ে ধর্ষণ করে।

এ ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। আগামী ২৪ ঘণ্টার মধ্যেই অভিযুক্তকে গ্রেফতার করা হবে বলেও জানানো হয়েছে।

এমএসএম

 
 
 

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।