Bangal Press
ঢাকাFriday , 2 June 2023
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. ক্যাম্পাস
  6. খেলাধুলা
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. তথ্যপ্রযুক্তি
  10. বিনোদন
  11. ভ্রমণ
  12. মতামত
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা জগৎ
আজকের সর্বশেষ সবখবর

সেলফি তুলতে এলে ভক্তকে সরিয়ে দিলেন সঞ্জয় দত্ত

Link Copied!

বলিউডের শক্তিমান অভিনেতা সঞ্জয় দত্ত আবারও খবরের শিরোনাম হয়েছেন। সম্প্রতি একটি ভাইরাল ভিডিওতে দেখা গেছে অভিনেতা সঞ্জয় দত্ত তার এক অনুরাগীকে হাত দিয়ে সরিয়ে দিচ্ছেন।

আরও পড়ুন: শুটিংয়ে আহত হওয়ার গুঞ্জন নিয়ে যা বললেন সঞ্জয় দত্ত

ভিডিওতে দেখা যায়, সঞ্জয় বের হচ্ছিলেন মুম্বাই বিমানবন্দর থেকে। সেই ব্যক্তি তখনই অভিনেতার সঙ্গে সেলফি তুলতে ছুটে আসেন। তার হাতে ছিল স্মার্টফোন। ইচ্ছে তো পূরণ হলোই না, উল্টো সঞ্জয় ধাক্কা মেরে সরিয়ে দিলেন তাকে।

আরও পড়ুন: প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে সঞ্জয় দত্তের সাক্ষাৎ

এমন প্রত্যাখ্যানে হতচকিত হয়ে যান সেই অনুরাগী, হতাশও হয়ে পড়েন। সামনাসামনি ছিলেন যারা বিস্ময়ে তারাও হতবাক হয়ে যান সঞ্জয়ের এমন রূঢ় ব্যবহারে। সামাজিক যোগাযোগমাধ্যমে এ ভিডিও ছড়িয়ে পড়তেই সঞ্জয়কে সমালোচনার মুখে পড়তে হয়েছে।

একজন লিখেছেন, ‘বাবা! এত দেমাক বলিউডের লোকেদের!’ সেই ব্যক্তির সমর্থনে যেমন কেউ কেউ কথা বলেছেন, আবার এক জন লিখেছেন, ‘তা হলে কি শোয়ার ঘরে ঢুকে গিয়েও ছবি তুলবে?’ সঞ্জয়ের মা তথা প্রয়াত অভিনেত্রী নার্গিসের ৯৪তম জন্মদিনে তার একটি না-দেখা ছবি অনুরাগীদের সঙ্গে ভাগ করে নিয়েছিলেন সঞ্জয়। লিখেছিলেন, ‘আমার ধ্রুবতারা, শুভ জন্মদিন। যেখানেই থাকো, আজীবন ভালোবাসব তোমায়।’ সঞ্জয়ের বোন প্রিয়াও মা-এর স্মৃতি ফিরে দেখেছেন।

এমএমএফ/জিকেএস

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।