Bangal Press
ঢাকাFriday , 24 May 2024
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. ক্যাম্পাস
  6. খেলাধুলা
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. তথ্যপ্রযুক্তি
  10. বিনোদন
  11. ভ্রমণ
  12. মতামত
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা জগৎ
আজকের সর্বশেষ সবখবর

বিয়ের আসরে নববধূকে চুমু, বরের পরিবারকে মারধর করল কনের পরিবার

Link Copied!

বিয়ের আসরে সবার সামনে নববধূকে বরের চুমু দেওয়া নিয়ে ভারতের উত্তর প্রদেশে ব্যাপক মারামারির ঘটনা ঘটেছে। সংবাদমাধ্যম এনডিটিভি জানিয়েছে, গত সোমবার এ ঘটনা ঘটে।
ওইদিন প্রদেশটির হাপুরের অশোক নগরের একটি সেন্টারে বিয়ের আয়োজন করা হয়। জয়মালা পরানোর পর বর তার নববধূকে চুমু দেন। এ নিয়ে ক্ষিপ্ত হয়ে যায় কনের পরিবার। তখন তারা স্টেজে ওঠে লাঠি দিয়ে বরের পরিবারকে ব্যাপক মারধর করে। এতে করে বরের বাবাসহ ছয়জন আহত হন।
এরপর সেখানে পুলিশ ডাকা হয়। পুলিশ এসে মোট সাতজনকে আটক করে নিয়ে যায়। কনের পরিবার দাবি করেছে তাদের মেয়েকে ইচ্ছের বিরুদ্ধে সবার সামনে চুমু দিয়েছেন বর।
ওই বর দাবি করেছেন, জয়মালা পরানোর পর নববধূ তাকে হাতে চুমু দিতে বলেন।
হপুরের জ্যেষ্ঠ পুলিশ কর্মকর্তা রাজকুমার আগারওয়াল জানিয়েছেন, কোনো পরিবারই লিখিত অভিযোগ দেয়নি। তবে অভিযোগ দিলে সেটির ওপর ভিত্তি করে ব্যবস্থা নেওয়া হবে।
সংবাদমাধ্যম এনডিটিভি জানিয়েছে, যেখানে এই ঘটনা ঘটেছে সেখানে এক সঙ্গে দুই মেয়ের বিয়ের আয়োজন করেছিলেন তাদের বাবা। প্রথম মেয়ের বিয়ে কোনো ঝামেলা ছাড়া শেষ হলেও দ্বিতীয় মেয়ের বিয়ের সময় গন্ডগোল বাধে।



রার/সা.এ

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।