Bangal Press
ঢাকাFriday , 2 June 2023
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. ক্যাম্পাস
  6. খেলাধুলা
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. তথ্যপ্রযুক্তি
  10. বিনোদন
  11. ভ্রমণ
  12. মতামত
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা জগৎ
আজকের সর্বশেষ সবখবর

স্কুল শিক্ষার্থীকে ধর্ষণচেষ্টার অভিযোগে হোটেল ম্যানেজারকে পিটুনি

Link Copied!

চট্টগ্রাম মহানগরীর পাঁচলাইশ থানার শুলকবহন এলাকায় এক স্কুলছাত্রীকে ধর্ষণচেষ্টার অভিযোগ তুলে মো. ওয়াসিম (৩০) নামে এক হোটেল ম্যানেজারকে পিটুনি দিয়েছে ওই ছাত্রীর ভাইসহ স্থানীয়রা।

শুক্রবার (২ জুন) বিকেল সাড়ে তিনটার দিকে শুলকবহর আবদুল হামিদ সড়ক এলাকার বিসমিল্লাহ হোটেল অ্যান্ড রেস্টুরেন্টে এ ঘটনা ঘটে। পরে ছাত্রীর বাবা হোটেল ম্যানেজারের বিরুদ্ধে থানায় মামলা করেছেন।

পাঁচলাইশ থানার ওসি নাজিম উদ্দিন বলেন, ধর্ষণচেষ্টার অভিযোগে শুলকবহর এলাকা থেকে এক ব্যক্তিকে আটক করা হয়েছে। ভিকটিমের পিতা বাদী হয়ে মামলা করেছেন। ওই মামলায় তাকে গ্রেফতার দেখানো হয়েছে। শনিবার তাকে আদালতে পাঠানো হবে।

স্থানীয় সূত্রে জানা গেছে, শুক্রবার বিকেল সাড়ে ৩টার দিকে মেয়েটি তার বাবার দোকানে ভাইয়ের জন্য দুপুরের খাবার নিয়ে যায়। সেখান থেকে বাসায় ফেরার পথে বিসমিল্লাহ হোটেলের ম্যানেজার মো. ওয়াসিম তাকে হোটেলে ঢুকিয়ে ধর্ষণচেষ্টা চালায়। এসময় হোটেলটিতে কোনো গ্রাহক ছিলেন না। মেয়েটিকে হোটেলে ঢোকানোর সময় বিষয়টি দেখেন স্থানীয় এক পথচারী। তিনি বিষয়টি মেয়েটির ভাইকে জানালে আরও কয়েকজন গিয়ে ম্যানেজারকে ধরে পিটুনি দেয়। পরে পুলিশ গিয়ে তাকে আটক করে।

ইকবাল হোসেন/এমএইচআর

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।