Bangal Press
ঢাকাMonday , 5 June 2023
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. ক্যাম্পাস
  6. খেলাধুলা
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. তথ্যপ্রযুক্তি
  10. বিনোদন
  11. ভ্রমণ
  12. মতামত
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা জগৎ
আজকের সর্বশেষ সবখবর

পাঁচ তলার ছাদ থেকে পড়ে কেয়ারটেকারের মৃত্যু

Link Copied!

রাজধানীর শনিরআখড়া জাপানি বাজার এলাকার ছয় নম্বর রোডের একটি বাসার পাঁচ তলার ছাদে পানি দেওয়ার সময় পড়ে গিয়ে মোহাম্মদ শহিদুল শিকদার (৫০) নামে এক কেয়ারটেকারের মৃত্যু হয়েছে।

সোমবার (৫ জুন) সকাল সাড়ে নয়টার দিকে ঘটে এ ঘটনা। গুরুতর অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক সকাল সাড়ে দশটার দিকে মৃত ঘোষণা করেন।

নিহতের মামাতো ভাই শামীম জানান, আমার ভাই শনিরআখড়া জাপানি বাজারে ৬ নম্বর রোডের একটি বাসায় কেয়ারটেকার হিসেবে কর্মরত। সকাল সাড়ে নয়টার দিকে ওই বাসার পাঁচ তলার ছাদে পানি দেওয়ার সময় অসাবধানতাবশত উপর থেকে নিচে পড়ে যায়। পরে ঢাকা মেডিকেলে নিয়ে আসলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

তিনি আরও জানান, নিহতের গ্রামের বাড়ি পটুয়াখালী জেলার বাউফল থানার কালাইয়া গ্রামে।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন। মরদেহ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে রাখা হয়েছে। কাজী আল আমীন/এমএইচআর/জিকেএস

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।