Bangal Press
ঢাকাMonday , 5 June 2023
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. ক্যাম্পাস
  6. খেলাধুলা
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. তথ্যপ্রযুক্তি
  10. বিনোদন
  11. ভ্রমণ
  12. মতামত
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা জগৎ
আজকের সর্বশেষ সবখবর

ভাড়াটিয়াকে ব্যবসার জন্য ১০ লাখ টাকা দিলেন বাড়িওয়ালা!

Link Copied!

আজকালকার দিনে বাড়িওয়ালার সঙ্গে ভাড়াটিয়ার সুসম্পর্ক খুব একটা দেখা যায় না বললেই চলে। বাড়িওয়ালারা সুযোগ পেলেই ভাড়াটিয়ার পকেট কাটার চেষ্টা করেন, এমন অভিযোগ শোনা যায় অহরহ। নানা বিষয়ে দুপক্ষের মধ্যে বিবাদ হয়ে উঠেছে নিয়মিত ঘটনা। সেখানে ভাড়াটিয়াকে ব্যবসা করার জন্য ১০ লাখ টাকা দিচ্ছেন বাড়িওয়ালা, এমন দৃশ্য ভাবাই দুষ্কর! কিন্তু সম্প্রতি এমন ঘটনা ঘটেছে ভারতের বেঙ্গালুরুতে।

ভারতের সিলিকন ভ্যালিখ্যাত শহরটিতে সম্প্রতি এক ভাড়াটিয়ার স্টার্টআপে ১০ হাজার মার্কিন ডলার বিনিয়োগ করেছেন তার বাড়িওয়ালা। বাংলাদেশি মুদ্রায় এর পরিমাণ প্রায় ১০ লাখ ৭৭ হাজার টাকা। অদ্ভুত এই ঘটনাটি সোশ্যাল মিডিয়ায় নিজেই শেয়ার করেছেন সেই ভাড়াটিয়া।

আরও পড়ুন>> ভালোবেসে জড়িয়ে ধরায় থেমে গেলো ডাকাতি!

জানা যায়, পবন গুপ্ত ‘বেটারহাফএআই’ নামে একটি অ‍্যাপের সহ-প্রতিষ্ঠাতা এবং প্রধান নির্বাহী। এটি অবিবাহিতদের জন্য এআই পরিচালিত একটি বিয়ের অ্যাপ। গত শুক্রবার (২ জুন) পবন তার বাড়িওয়ালার সঙ্গে হোয়াটসঅ্যাপ কথোপকথনের একটি স্ক্রিনশট টুইটারে শেয়ার করেছেন।

কথোপকথনে বাড়িওয়ালা পবনের স্টার্টআপের ওপর আস্থা প্রকাশ করে বলেন, আমি আপনার জন্য বিনিয়োগ করছি। এসময় পবনের সাফল্যে কামনা করে তিনি লেখেন, আপনার জন্য শুভকামনা এবং আশা করি আপনি সর্বোচ্চ উচ্চতায় পৌঁছাবেন। উত্তরে পবন তার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে ‘ধন্যবাদ’ জানান।

আরও পড়ুন>> কাশ্মীরের ‘উন্নয়ন’ দেখাতে গিয়ে পটুয়াখালীর ছবি ব্যবহার

In a tough business landscape, I found an unexpected investor in my landlord. He recently invested $10K in my startup @betterhalfai. Truly amazed by the entrepreneurial spirit everyone in Bangalore shows. Silicon Valley of India for a reason. #peakbengalurumoment pic.twitter.com/IfzUn0lPkl

— Pawan Gupta (@pguptasloan) June 2, 2023
ওই পোস্টে পবন গুপ্ত বাড়িওয়ালার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে লিখেছেন, এই কঠিন সময়ে আমি অপ্রত্যাশিতভাবে আমার বাড়িওয়ালাকে বিনিয়োগকারী হিসেবে পেয়েছি। তিনি সম্প্রতি আমার স্টার্টআপ বেটারহাফএআই’তে ১০ হাজার ডলার বিনিয়োগ করেছেন। বেঙ্গালুরুতে সবার ভেতর এমন উদ্যোক্তাসুলভ মনোভাব দেখে আমি সত্যিই বিস্মিত। এ জন্যই বেঙ্গালুরুকে ভারতের সিলিকন ভ্যালি বলে।

আরও পড়ুন>> গাঁজার নেশায় বাড়িতে আগুন, ঘোর কাটলে দেখেন সপরিবারে রাস্তায়!

পবনের এই টুইট দ্রুতই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়। সেখানে বহু মানুষ বাড়িওয়ালার ভূয়সী প্রশংসা করেছেন। হঠাৎ এমন বিনিয়োগকারী পাওয়ায় পবনকে ভাগ্যবানও বলেছেন কেউ কেউ।

সূত্র: দ্য ইন্ডিয়ান এক্সপ্রেসকেএএ/

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।