Bangal Press
ঢাকাTuesday , 6 June 2023
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. ক্যাম্পাস
  6. খেলাধুলা
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. তথ্যপ্রযুক্তি
  10. বিনোদন
  11. ভ্রমণ
  12. মতামত
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা জগৎ
আজকের সর্বশেষ সবখবর

বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে র‌্যাব মহাপরিচালকের শ্রদ্ধা

Link Copied!

 
জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধা জানিয়েছেন র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব) মহাপরিচালক অতিরিক্ত আইজিপি এম খুরশীদ হোসেন। সোমবার (৫ জুন) সকালে রাজধানীর ধানমন্ডি ৩২ নম্বরে তিনি এ শ্রদ্ধা জানান।

আগামী এক বছর চুক্তিভিত্তিক নিয়োগ পাওয়া খুরশীদ হোসেনের বাড়তি মেয়াদের দায়িত্ব সোমবার থেকে শুরু হয়েছে। নতুন নিয়োগে কাজ শুরুর দিনে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা জানান তিনি।

এম খুরশীদ হোসেন ২০২২ সালের ৩০ সেপ্টেম্বর র‍্যাবের নবম মহাপরিচালক হিসেবে দায়িত্বগ্রহণ করেন। দায়িত্বগ্রহণের পর অত্যন্ত সফলভাবে মাদক, অস্ত্র, জঙ্গিবাদসহ সব ধরনের অপরাধ নিয়ন্ত্রণে কার্যকরী ও গুরুত্বপূর্ণ ভূমিকা রাখছেন তিনি।

এদিকে, গত মাসে এক প্রজ্ঞাপনে র‍্যাবের মহাপরিচালক (ডিজি) পদে এম খুরশীদ হোসেনের মেয়াদ আরও এক বছর বাড়ায় সরকার। জনপ্রশাসন মন্ত্রণালয় থেকে জারি করা প্রজ্ঞাপনে বলা হয়, র‍্যাব মহাপরিচালক হিসেবে কর্মরত খুরশীদ হোসেনকে ৫ জুন থেকে পরবর্তী একবছর মেয়াদে র‍্যাবের মহাপরিচালক পদে চুক্তিভিত্তিক নিয়োগ প্রদান করা হয়েছে। সেই অনুযায়ী আজ থেকে র‌্যাবের মহাপরিচালক হিসেবে আরও এক বছরের মেয়াদ শুরু হয়েছে খুরশীদ হোসেনের।

আরএসএম/এএএইচ

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।