Bangal Press
ঢাকাThursday , 8 June 2023
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. ক্যাম্পাস
  6. খেলাধুলা
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. তথ্যপ্রযুক্তি
  10. বিনোদন
  11. ভ্রমণ
  12. মতামত
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা জগৎ
আজকের সর্বশেষ সবখবর

শুটিংয়ে ব্যস্ত সময় পার করছেন শিরিন শিলা

Link Copied!

ঢাকাই চলচ্চিত্রের বর্তমান প্রজন্মের নায়িকা শিরিন শিলা। অভিনয়, গ্ল্যামার আর ফটোজেনিক মুখশ্রী দিয়ে প্রযোজক-পরিচালকদের নজর কেড়েছেন। ওয়াজেদ আলী সুমনের ‘হিটম্যান’ দিয়ে চলচ্চিত্রে যাত্রা শুরু করেছিলেন শিরিন শিলা। এ সিনেমায় শাকিব খানের নায়িকা হিসেবে অপু বিশ্বাস থাকলেও শিরিন শিলা নিজের যোগ্যতায় সবার দৃষ্টি আকর্ষণে সক্ষম হন।

এরপর থেকে একের পর এক নতুন নতুন সিনেমায় দিয়ে দর্শকদের মন জয় করে যাচ্ছেন শিরিন শিলা। বর্তমানে পরিচালক মেহেদী হাসান সিনেমা ‘শেষ বাজি’ শুটিং ব্যস্ত সময় পার করছেন। এর আগে নির্মাতা অপূর্ব রানার ‘দ্য রাইটার’ সিনেমার শুটিং শেষ করেছেন তিনি।

আরও পড়ুন: জাহিদ হাসানের নায়িকা শিরিন শিলা

শিরিন শিলা বলেন, সিনেমায় শুটিং নিয়ে টানা ব্যস্ত সময় যাচ্ছে। নির্মাতা অপূর্ব রানা ভাইয়ের ‘দ্য রাইটার’ সিনেমার শুটিং শেষ করে আবার আমার নতুন সিনেমা ‘শেষ বাজি’ শুরু করেছি। সিনেমাটির শুটিং শুরু হয়েছে বেশ কিছুদিন হলো। এরই মধ্যে ঢাকার আশেপাশে শুটিং হয়েছে। রাজশাহীতেও সিনেমাটির শুটিং হয়েছে। বর্তমানে ঢাকার ভেতরে শুটিং চলছে। চলবে আরও বেশ কিছুদিন।

‘শেষ বাজি’ সিনেমা প্রসঙ্গে শিরিন শিলা বলেন, ‘শেষ বাজি’ সিনেমার গল্পটি চমৎকার। সাধারণত আমরা প্রেম ভালোবাসার গল্পের সিনেমা দেখি। কিন্তু এটি একটু থ্রিলার টাইপের। গল্পে দেখা যাবে একটা জুয়া খেলা দিয়ে একজন মানুষের জীবন কিভাবে শেষ হয়ে যায়।

আরও পড়ুন: নতুন সিনেমায় শিরিন শিলা, নায়ক কায়েস আরজু

শিরিন শিলা বলেন, আমার চরিত্রটিও মনে রাখার মতো। গল্পের সঙ্গে সামঞ্জস্য রেখে গান ও অ্যাকশনসহ বাণিজ্যিক ধারার সব উপকরণ সিনেমাটিতে রাখা হয়েছে। আশা করছি, এ সিনেমাটি মুক্তি পেলে দর্শকদের পছন্দ হবে।

‘শেষ বাজি’ সিনেমায় শিরিন শিলা ও সাইমন সাদিক ছাড়া শক্তিমান অভিনেতা বড়দা মিঠু এবং রাশেদ মামুন অপু, সাবেরী আলমসহ অনেককে দেখা যাবে। এর আগে ‘দ্য রাইটার’ সিনেমাতে পুলিশ কর্মকর্তার চরিত্রে অভিনয় করছেন শিরিন শিলা। আর এ সিনেমায় নায়ক হিসেবে দেখা যাবে আদর আজাদকে।

আরও পড়ুন: শিরিন শিলার লাইফস্টাইল

বর্তমানে শিরিন শিলার মুক্তির অপেক্ষায় আছে মনতাজুর রহমান পরিচালিত ‘ঘর ভাঙা সংসার’, ‘জিম্মি’, সাদেক সিদ্দিকীর ‘ডাইরেক্ট অ্যাটাক’, মেহেদি হাসান পরিচালিত ‘নদীর জলে শাপলা ভাসে’র মতো সিনেমাগুলো।

এমআই/এমএমএফ/এএসএম

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।