Bangal Press
ঢাকাThursday , 8 June 2023
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. ক্যাম্পাস
  6. খেলাধুলা
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. তথ্যপ্রযুক্তি
  10. বিনোদন
  11. ভ্রমণ
  12. মতামত
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা জগৎ
আজকের সর্বশেষ সবখবর

কেরানীগঞ্জে শ্যামলী পরিবহনের বাস উঠে গেলো আইল্যান্ডে, আহত ১০

Link Copied!

দক্ষিণ কেরানীগঞ্জে শ্যামলী পরিবহনের একটি যাত্রীবাহী বাস আইল্যান্ডে উঠে গেছে। এতে নারীসহ ১০ জন আহত হয়েছেন। আহতদের মধ্যে সাতজনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়। বৃহস্পতিবার (৮ জুন) বিকেলে কুচিয়ামারা এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

ঢাকা মেডিকেলে চিকিৎসা নেওয়া আহতরা হলেন মো. তোফাজ্জল হক (৬৮), তৃষ্ণা মণ্ডল (৫৭), ঐশী মণ্ডল (২৬), মো. মনির হোসেন (২৬), মো. আসিফ (২০), রিপন (৪৫), মোছা. ফরিদা বেগম (৬৫)। এদের মধ্যে তিনজনকে হাসপাতালে ভর্তি করানো হতে পারে বলে জানিয়েছেন চিকিৎসক।

আরও পড়ুন: সড়ক দুর্ঘটনা ও যানজটে বছরে ক্ষতি ১ লাখ ৭৫ হাজার কোটি

আহতদের হাসপাতালে নিয়ে আসা কুচিয়ামারা টোল প্লাজার ওসমান গনি বলেন, বরিশাল থেকে ছেড়ে আসা শ্যামলী বাসটি ঢাকায় আসার পথে কেরানীগঞ্জের কুচিয়ামারা টোল প্লাজায় নিয়ন্ত্রণ হারিয়ে আইল্যান্ডের সঙ্গে ধাক্কা খায়। এতে ১০ জন আহত হন। তাদের মধ্যে সাতজনকে ঢাকা মেডিকেলে চিকিৎসা দেওয়ার জন্য আনা হয়।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া জানান, আহত সাতজন ঢাকা মেডিকেলে এসেছেন। তাদের জরুরি বিভাগের চিকিৎসা দেওয়া হচ্ছে। চিকিৎসক জানিয়েছেন তিনজনকে হাসপাতালে ভর্তি করানো হতে পারে।

কাজী আল আমিন/জেডএইচ/জিকেএস

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।