Bangal Press
ঢাকাThursday , 8 June 2023
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. ক্যাম্পাস
  6. খেলাধুলা
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. তথ্যপ্রযুক্তি
  10. বিনোদন
  11. ভ্রমণ
  12. মতামত
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা জগৎ
আজকের সর্বশেষ সবখবর

৫ দিনে ৩০ কোটির ঘরে ‘জরা হটকে জরা বঁচকে’

Link Copied!

চলতি মাসের ২ তারিখে মুক্তি পেয়েছে ভিকি কৌশল ও সারা আলি খান অভিনীত রোমান্টিক কমেডি সিনেমা ‘জরা হটকে জরা বঁচকে’। সিনেমাপ্রেমীদের কাছ থেকে এটি নিয়ে এরই মধ্যে ভালো মতামত পাওয়া গেছে। বছরের প্রথম সফল সিনেমা হয়ে ওঠার পাশাপাশি লক্ষ্মণ উতেকর পরিচালিত সিনেমাটি দ্বিতীয় সপ্তাহের শুরুতেও বক্স অফিসেও আলোচনার ঝড় তুলেছে।

প্রথম সপ্তাহের শেষে এ সিনেমা ২২ কোটির ঘর পার করে ফেলেছিল। শুরু হয়েছে নতুন সপ্তাহ। এটি বড় বাজেটের সিনেমা নয়, তাতেও ৪.৪১ কোটি টাকার ব্যবসা করেছে এ সিনেমা। অর্থাৎ, প্রথম ৫দিন পর এ সিনেমা ৩০ কোটি রুপিরও বেশি আয় করেছে।

ট্রেড অ্যানালিস্ট ও চলচ্চিত্র সমালোচক তরণ আদর্শ সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে লেখেন, বিনিয়োগকারীদের মুখে হাসি ফুটিয়ে রেখেছে ‘জরা হটকে জরা বঁচকে’ চতুর্থ দিন সোমবারের মতো গুরুত্বপূর্ণ দিনেও।

আরও পড়ুন: মেয়েকে যে নামে ডাকেন বিপাশা

সপ্তাহের ব্যস্ত দিন হিসেবে ব্যবসা ভালোই, এ থেকে প্রমাণিত হচ্ছে যে দর্শক এ সিনেমাকে সাদরে গ্রহণ করেছেন। শুক্রবারের আয় ৫.৪৯ কোটি রুপি, শনিবারের আয় ৭.২০ কোটি রুপি, রবিবারের আয় ৯.৯০ কোটি রুপি, সোমবারের আয় ৪.১৪ কোটি রুপি, মোট আয় ২৬.৭৩ কোটি রুপি।

আরও পড়ুন: নতুন প্রেমের উন্মাদনা উপভোগ করছেন শাকিরা

করোনা পরবর্তী সময়ে একটি মধ্য বাজেটের ছবির ক্ষেত্রে এ আয় বেশ ভালোই। ‘জরা হটকে জরা বঁচকে’ কিছুটা কমেডি ঘরানার সিনেমা। এ সিনেমার গান এবং দুই তারকার উপস্থিতিই মূলত দর্শককে হলমুখী করছে বলে মতামত চলচ্চিত্র সমালোচকদের। নিজের বাড়ি কেনার জন্য মধ্যবিত্ত কোনো পরিবার কতটা দূর পর্যন্ত যেতে পারে, কী কী পদক্ষেপ নিতে পারে এ নিয়েই সিনেমার গল্প। সৌম্য ও কপিলের এ গল্প প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে ২ জুন।

এমএমএফ/জেআইএম

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।