Bangal Press
ঢাকাSunday , 11 June 2023
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. ক্যাম্পাস
  6. খেলাধুলা
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. তথ্যপ্রযুক্তি
  10. বিনোদন
  11. ভ্রমণ
  12. মতামত
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা জগৎ
আজকের সর্বশেষ সবখবর

প্যারেড চলাকালে অজ্ঞান হয়ে গেলেন তিন ব্রিটিশ সেনা

Link Copied!

রাজা চার্লসের জন্মদিনকে সামনে রেখে রিহার্সেল প্যারেডের আয়োজন করে ব্রিটিশ সেনাবাহিনী। সেখানে প্যারেড চলাকালে প্রিন্স উইলিয়ামের সামনেই অন্তত তিন সেনা অজ্ঞান হয়ে যান। ৩০ ডিগ্রি তাপমাত্রার মধ্যেই নানা ধরনের উইলের পোশাক পরা ছিল তারা। খবর এনডিটিভির।

এ ঘটনার পর প্রিন্স উইলিয়াম এক টুইট বার্তায় জানিয়েছেন, প্রচণ্ড গরমের মধ্যে যারা রিহার্সেল প্যারেডে অংশ নিয়েছে তাদের প্রত্যেককে অনেক ধন্যবাদ। এমন কঠিন পরিস্থিতির মধ্যেও সবাই ভালো একটা কাজ করেছে।

আরও পড়ুন>গভীর আমাজনে কীভাবে ৪০ দিন বেঁচে ছিল হারিয়ে যাওয়া ৪ শিশু?

অন্য এক টুইট বার্তায় তিনি বলেন, এই পরিস্থিরি মধ্যে যারা একটি অনুষ্ঠানকে সফল করতে কঠিন পরিশ্রম ও প্রস্তুতি নিয়েছে সব ক্রেডিট তাদের।

যারা অজ্ঞান হয়ে পড়ে যান তারা আবার উঠে প্যারেড চালিয়ে যাওয়ার চেষ্ট করেন। এক পর্যায়ে চিকিৎসকরা তাদের সাহায্যে এগিয়ে আসে।

এদিকে যুক্তরাজ্যের স্বাস্থ্য নিরাপত্তা এজেন্সি দক্ষিণ ইংল্যান্ডে গরম আবহাওয়ার সতর্কতা জারি করেছে।

আরও পড়ুন>কাজাখস্তানে দাবানলে ১৪ জনের মৃত্যু

জানা গেছে, রাজার আনুষ্ঠানিক জন্মদিন উপলক্ষে প্রতি জুনে সামরিক প্যারেড অনুষ্ঠিত হয়। রাজা চার্লস তৃতীয় আগামী ১৭ জুন অনুষ্ঠানটি উপভোগ করবেন।

এমএসএম

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।