Bangal Press
ঢাকাSunday , 11 June 2023
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. ক্যাম্পাস
  6. খেলাধুলা
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. তথ্যপ্রযুক্তি
  10. বিনোদন
  11. ভ্রমণ
  12. মতামত
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা জগৎ
আজকের সর্বশেষ সবখবর

চলচ্চিত্র পরিচালক বাদল রহমান স্মরণে বিশেষ আয়োজন

Link Copied!

বাংলাদেশ ফিল্ম আর্কাইভ অ্যালামনাই এসোসিয়েশন ও বাংলাদেশ ফিল্ম আর্কাইভের যৌথ আয়োজনে আজ (১১ জুন) বিকেল চারটায় চলচ্চিত্র পরিচালক বাদল রহমানের জীবন ও কর্ম নিয়ে আলোচনা অনুষ্ঠান ও চলচ্চিত্র প্রদর্শনী বাংলাদেশ ফিল্ম আর্কাইভের প্রজেকশন হলে অনুষ্ঠিত হয়।

আরও পড়ুন: ফেরদৌসের সমর্থনে দুই নায়ক

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে ছিলেন বাংলাদেশ ফিল্ম আর্কাইভের মহাপরিচালক মো. জসীম উদ্দিন। আলোচক ছিলেন চলচ্চিত্র সংসদ আন্দোলন অন্যতম কর্মী, চলচ্চিত্র পরিচালক এনায়েত করিম বাবুল ও মানজারে হাসিন মুরাদ।

আরও পড়ুন: ‘মা’ দেখতে সিলেটে পরীমণি

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বাংলাদেশ ফিল্ম আর্কাইভ অ্যালামনাই এসোসিয়েশনের সভাপতি, চলচ্চিত্র পরিচালক, প্রযোজক, মিডিয়া ব্যক্তিত্ব মোরশেদুল ইসলাম।

অনুষ্ঠানে চলচ্চিত্র পরিচালক বাদল রহমান পরিচালিত বিভিন্ন ক্যাটাগরিতে পাঁচটি জাতীয় চলচ্চিত্র পুরস্কার প্রাপ্ত চলচ্চিত্র এমিলের গোয়েন্দা বাহিনী (১৯৮০) প্রদর্শিত হয়।

এমএমএফ/জিকেএস

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।